শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার দিনই খেজুরিতে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি!

আজ সকাল থেকে খেজুরির মিঞ্যামোড়ে তৃণমূলের পার্টি অফিস দখলের প্রতিবাদে পথ অবরোধ চলছে।

Updated By: Nov 28, 2020, 12:14 PM IST
শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার দিনই খেজুরিতে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি!

নিজস্ব প্রতিবেদন: রাত কাটতে না কাটতেই অশান্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়লেও। এখনও তিনি দলের বিধায়ক। তাই দল এখনও হাল ছাড়েনি, পদত্যাগ গৃহীত হলেও আলোচনা শেষ হয়নি। কিন্তু এরইমধ্যে পার্টি অফিস দখল করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়ার দিনই অশান্ত হয়েছে খেজুরি। পূর্ব মেদিনীপুরের খেজুরিতে তৃণমূলের কার্য্যালয় ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, রাতের অন্ধকারে খেজুরির পাটনা, কণ্ঠীবাড়িতে তৃণমূলের কার্যালয় ‘দখল’ করে নেয় বিজেপি। পার্টি অফিস থেকে তৃণমূলের পতাকা বের করে ছিড়ে ফেলা হয়। সেই জায়গায় লাগিয়ে দেওয়া হয় বিজেপির পতাকা। 

পূর্ব মেদিনীপুর খেজুরিতে তৃণমূলের একাধিক পার্টি অফিস দখলকে কেন্দ্র করে উত্তাল খেজুরি। আজ সকাল থেকে খেজুরির মিঞামোড়ের তৃণমূলের পার্টি অফিস দখলের প্রতিবাদে পথ অবরোধ চলছে। বীর বন্দরের পাটনা,কন্ঠীবাড়ী,আলিচক সহ একাধিক তৃণমূল পার্টি অফিস দখল করেছে। শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব পদ সহ একাধিক চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করার পর রাতারাতি খেজুরির বীরবন্দর এলাকায় মনবল ও শক্তি বৃদ্ধি করে বিজেপি। এরপর সুযোগ বুঝে দখল করে পার্টি অফিস।

 গত মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের খেজুরিতে শুভেন্দু অধিকারী মিছিল করেন। সেখানে তিনি বলেন,‘আমরা মানুষের মঙ্গলের জন্য কাজ করি। এই শান্তি, এই গণতন্ত্র, এই বাক স্বাধীনতা চিরস্থায়ী হোক। আমি ২০১০-এ এসেছিলাম। ২০১১ থেকে ২০১৯-এও এসেছিলাম। আমি আপনাদের পাশে সর্বদা এভাবেই থাকতে চাই।’

Tags:
.