সংকল্প যাত্রা ঘিরে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি, থানা ঘেরাও, আটক ২০০ বিজেপি কর্মী

পুলিসের সঙ্গে ধস্তাধস্তি। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ বিজেপি কর্মীদের।

Updated By: Mar 3, 2019, 12:25 PM IST
সংকল্প যাত্রা ঘিরে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি, থানা ঘেরাও, আটক ২০০ বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন : বিজেপির সংকল্প যাত্রা ঘিরে অশান্তি ছড়াল উত্তর ২৪ পরগনায়। থানা ঘেরাও করলেন বিজেপি কর্মী, সমর্থকরা। পাল্টা ২০০ জন বিজেপি কর্মী সমর্থককে আটক করল পুলিস।

এদিন রাজ্যজুড়ে সংকল্প যাত্রার কর্মসূচি নিয়েছে বিজেপি। রাজ্যজুড়ে সাড়ে ৪ হাজার বাইক মিছিল করা হবে বলে ঘোষণা করা হয়েছে দলের তরফে। কর্মসূচি অনুযায়ী এদিন সকালে বিজাপুর ও খড়দায় জমায়েত করেন বিজেপি কর্মী, সমর্থকরা। বাইক মিছিল বের করতে উদ্যত হন তাঁরা। সেইসময়ই দুই জায়গাতেই মিছিল আটকে দেয় পুলিস।

মিছিল নিয়ে খড়দায় পুলিসের সঙ্গে ঝামেলা বাঁধে বিজেপি কর্মীদের। পুলিস মিছিল আটকাতেই উত্তেজনা ছড়ায়। মিছিল আটকানোর প্রতিবাদে বিজাপুর ও খড়দায় থানা ঘেরাও করেন বিজেপি কর্মী, সমর্থরা।  অশান্তি ছড়ানোর অভিযোগে দুই জায়গায় আটক করা হয় মোট ২০০ জন বিজেপি কর্মী, সমর্থককে।

একনজরে রাজ্যজুড়ে বিজেপির সংকল্প যাত্রা

পাশাপাশি,  কাঁচড়াপাড়াতেও বিজেপির মিছিল নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। কাঁচড়াপাড়ার কাপমোড়ে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে বিজেপি কর্মীদের। অন্যদিকে মিছিল বের করতে না দেওয়ায় উত্তর ২৪ পরগনার অশোকনগরে রাস্তা অবরোধ করে বিজেপি। জিরাট রোডের উপর হরিপুরে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন বিজেপি কর্মীরা।  বারাসতের রথতলা মোড়েও বাইক মিছিল আটকে দেয় পুলিস।