বাইক মিছিলে যাওয়ায় বিজেপি সমর্থক যুবকদের বেধড়ক মার তৃণমূলের, ভাঙচুর বাড়িও!

তৃণমৃলের পাল্টা অভিযোগ, পার্টি অফিসে ঢুকে দলীয় কর্মীদের উপর হামলা চালিয়েছেন বিজেপি কর্মী, সমর্থকেরা।

Updated By: Mar 3, 2019, 04:32 PM IST
বাইক মিছিলে যাওয়ায় বিজেপি সমর্থক যুবকদের বেধড়ক মার তৃণমূলের, ভাঙচুর বাড়িও!

নিজস্ব প্রতিবেদন : বিজেপির সংকল্প যাত্রায় এবার হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বাইক মিছিলে হামলা থেকে বাড়ি ভাঙচুর, তৃণমূল কর্মীদের দিকে অভিযোগের আঙুল তুলল বিজেপি।

পূর্ব বর্ধমানের  কালনায় মন্তেশ্বরের মালডাঙা গ্রামে বাইক মিছিলের উপর হামলার অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ হামলার জেরে আহত হয়েছেন ৪ জন বিজেপি কর্মী-সমর্থক। তবে অভিযোগ অস্বীকার করেছেন মন্তেশ্বরের বিধায়ক সৈকত পাঁজা। পাল্টা বিজেপির বিরুদ্ধে অশান্তি ছড়ানোর অভিযোগ তুলেছেন তিনি। এই অভিযোগে বেশ কয়েকজন বিজেপি সমর্থককে আটকও করেছে মন্তেশ্বর থানার পুলিশ।

আরও পড়ুন, বাবুল সুপ্রিয়র মিছিল আটকাতেই ডান্ডা হাতে পুলিসের উপর ঝাঁপাল বিজেপি কর্মীরা, জখম ওসি

অন্যদিকে, তৃণমূল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার ঘোলায়। অভিযোগ, বাইক মিছিলে অংশ নেওয়ায় ঘোলা থানার সাহাপাড়ার বাসিন্দা বিজেপি সমর্থক ৭ যুবককে বেধড়ক মারধর করেন তৃণমূল কর্মীরা। ভাঙচুর করা হয় এক সমর্থকের বাড়িও।

এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমৃলের পাল্টা অভিযোগ, পার্টি অফিসে ঢুকে দলীয় কর্মীদের উপর হামলা চালিয়েছেন বিজেপি কর্মী, সমর্থকেরা। হামলার জেরে আহত হয়েছেন ৪ জন তৃণমৃল কর্মী।

আরও পড়ুন, বাইক মিছিলে পুলিসের লাঠিচার্জ, পাল্টা বিজেপির ইটে জখম ডিএসপি

এর পাশাপাশি, রাজ্য বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের নেতৃত্বে নদিয়ার কৃষ্ণনগর রাজবাড়ি মাঠ থেকে বিজেপি কর্মীরা বিশাল বাইক মিছিল বের  করতে গেলে আটকে দেয় পুলিস। উত্তেজনা ছড়ায় এলাকায়। সেই সময় সকলকেই গ্রেফতার করা হয়। পরে জামিনে মুক্তি দেওয়া হয় সবাইকে।

অন্যদিকে, জলপাইগুড়ির পান্ডাপাড়া পার্ক মোড়ে বাইক মিছিল আটকায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। গ্রেফতার করা হয় বিজেপি জলপাইগুড়ি জেলা সভাপতি দেবাশিষ চক্রবর্তী, জেলা কমিটির সদস্য বাপী গোস্বামী,  মহিলা মোর্চার জেলা সভাপতি টিনা গাঙ্গুলি  সহ শতাধিক বিজেপি কর্মীকে।