Sandeshkhali: লকেটের সঙ্গে তুমুল বচসা, সন্দেশখালিতে বিজেপি মহিলা প্রতিনিধি দলকে বাধা পুলিসের

Locket Chatterjee: মিশন সন্দেশখালি। গতকাল সুকান্তকে আটকের পর বিজেপি মহিলা প্রতিনিধি দলকে বাধা পুলিসের। লকেটের সঙ্গে তুমুল বচসা। বিজেপি সাংসদকে লালবাজারে নিয়ে এল পুলিস। 

Updated By: Feb 23, 2024, 02:01 PM IST
Sandeshkhali: লকেটের সঙ্গে তুমুল বচসা, সন্দেশখালিতে বিজেপি মহিলা প্রতিনিধি দলকে বাধা পুলিসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালি যাওয়ার পথে লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে বিজেপি মহিলা প্রতিনিধি দলকে ভোজের ঘাটে আটকায় পুলিস। সেখান থেকে লালবাজারে নিয়ে যাওয়া হয় হুগলির সাংসদকে। এর প্রতিবাদে চুঁচুড়া রবীন্দ্রনগর মোড়ে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ করে বিজেপি কর্মি সমর্থকরা।টায়ার জ্বালিয়ে অবরোধ করতে গেলে পুলিসসের সঙ্গে টানাটানি শুরু হয় বিজেপি কর্মীদের। পরে অবরোধ হঠিয়ে দেয় চুঁচুড়া থানার পুলিস। 

আরও পড়ুন, Sandeshkhali Incident: 'ওখানে তো মঞ্চ বাধা নেই, সোমবার কেন? অন্যদিন যান!' শুভেন্দুকে নির্দেশ বিচারপতির

উত্তর ২৪ পরগনার সন্দেশখালি এলাকায় বিক্ষোভ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ছয় মহিলা নেতা-সহ বিজেপির প্রতিনিধিদলকে কলকাতায় পুলিস আটকে দেয়, যার ফলে পুলিস ও দলের কর্মীদের মধ্যে তীব্র বাদানুবাদ শুরু হয়। এদিকে ক্ষোভে ফুঁসছে সন্দেশখালি। শাহজাহানকে গ্রেফতারির দাবিতে আরও চড়া সুর গ্রামবাসীদের। লাঠি-ঝাঁটা হাতে ফের পথে মহিলারা। এখনও শাগরেদদের লালচোখে ভয়ে বাসিন্দারা। 

সন্দেশখালি ইস্যুতে ফের তত্‍পর আরও এক কমিশন। গ্রাউন্ডজিরোয় জাতীয় মানবাধিকার কমিশনের সদস্যরা। সন্দেশখালির বাসিন্দাদের সঙ্গে কথা কমিশনের সদস্যদের। অগ্নিগর্ভ সন্দেশখালিতে রাজ্য পুলিসের ডিজি। আইন ভাঙলেই গ্রেফতার। গ্রাউন্ডজিরোয় গিয়ে হুঁশিয়ারি রাজ্য পুলিসের ডিজির। নিজে হাতে আইন তুলে যাতে না নেন বাসিন্দারা, এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকারকে নিয়ে গ্রাউন্ডজিরোয় ফের অ্যাকশনে ডিজি রাজীব কুমার। তিনি বলেন, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। 

বেড়মজুরে তুঙ্গে জনরোষ। বেড়মজুর অঞ্চল সভাপতি অজিত মাইতির বাড়িতে হামলা গ্রামবাসীদের। পুলিসের অনুপস্থিতিতে লাঠি-ঝাঁটা হাতে হামলা।চড়-থাপ্পড়। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয় পুলিস। তৃণমূলের অঞ্চল সভাপতির ভেড়ি লাগোয়া অফিসে আগুন। ঘটনাস্থলে এডিজি দক্ষিণবঙ্গ। এলাকায় নতুন করে ১৪৪ ধারা। 

আরও পড়ুন, Malda: ভারত বাংলাদেশ সীমান্তে মিলল ভারতীয় যুবকের গুলিবিদ্ধ নিথর দেহ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.