খেজুরিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

প্রচার চলাকালীন বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপির অভিযোগ, প্রচার চলাকালীন তাঁদের প্রার্থীর ওপর হামলা চালিয়েছে তৃণমূল। তৃণমূলের পালটা অভিযোগ, তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপিই। ঘটনাস্থলে পৌঁছনোর চেষ্টা করলে তেখালি 

Updated By: May 7, 2019, 09:35 PM IST
খেজুরিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: প্রচার চলাকালীন বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপির অভিযোগ, প্রচার চলাকালীন তাঁদের প্রার্থীর ওপর হামলা চালিয়েছে তৃণমূল। তৃণমূলের পালটা অভিযোগ, তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপিই। ঘটনাস্থলে পৌঁছনোর চেষ্টা করলে তেখালি 

 

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সন্ধ্যায়। এদিন হেঁড়িয়া থেকে রোড শো করছিলেন কাঁথি লোকসভার বিজেপি প্রার্থী দেবাশিস সামন্ত। অভিযোগ, তেখালি বাজারের কাছে রোড শোয়ের পথ ঘুরিয়ে দেয় পুলিস। সেই পথ ধরেই এগিয়ে স্থানীয় কুঞ্জপুর বাজারে পৌঁছয় মিছিল। সেখানে চলছিল তৃণমূলের পথসভা। অভিযোগ, মিছিল তৃণমূলের পথসভার পাশ দিয়ে যাওয়ার সময় হামলা চালায় তৃণমূল। হেনস্থা করা হয় বিজেপি প্রার্থীকে। 

আমাকে মারতে বাংলাদেশ থেকে সুপারি কিলার ঢুকিয়েছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ জ্যোতিপ্রিয়র

তৃণমূলের পালটা অভিযোগ, মিছিল থেকে তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপি। ভাঙচুর করা হয়েছে তৃণমূল কর্মীদের মোটরসাইকেল, স্থানীয় বিধায়ক রণজিত্ মণ্ডলের গাড়ি। অভিযোগ অস্বীকার করে বিজেপি জানিয়েছে, তাদের তরফে কোনও হামলা চালানো হয়নি। তৃণমূলের হামলার প্রতিবাদে কুঞ্জপুরে পথ অবরোধে বসেন বিজেপি কর্মীরা।

খবর পেয়ে সেখানে পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয় বলে অভিযোগ। কনভয়ের ২টি গাড়ি ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে। অভিযোগ, সেখানে কেন্দ্রীয় বাহিনীকে ঢুকতে বাধা দেয় তৃণমূল। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে তীব্র উত্তেজনা রয়েছে।

.