আমাকে মারতে বাংলাদেশ থেকে সুপারি কিলার ঢুকিয়েছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ জ্যোতিপ্রিয়র

বাকি ২৫ লক্ষ টাকা কাজ হাসিল হওয়ার পর দেওয়া হবে বলে চুক্তি হয়েছে। ফোনের ওপারের ব্যক্তি নিজেকে একজন সুপারি কিলার বলে দাবি করে জানায়, ইতিমধ্যে সুপারি কিলারদের দলটি সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গে ঢুকে পড়েছে। এবং দেবদাসবাবুর আশ্রয়ে রয়েছে তারা। 

Updated By: May 7, 2019, 07:38 PM IST
আমাকে মারতে বাংলাদেশ থেকে সুপারি কিলার ঢুকিয়েছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ জ্যোতিপ্রিয়র

নিজস্ব প্রতিবেদন: এবার বিজেপির বিরুদ্ধে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগ তুললেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। মঙ্গলবার গোবরডাঙা থানায় এই অভিযোগ দায়ের করেন তিনি। 

 

জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, গত ৫ এপ্রিল, বনগাঁ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণের আগের দিন সন্ধ্যা ৭টা নাগাদ তাঁর এক সহকর্মীর কাছে একটি ফোন আসে। রাত ৮.৫০ নাগাদ ফের অন্য একটি নম্বর থেকে ফোন কল আসে। ফোনে এক ব্যক্তি নিজেকে বাংলাদেশি নাগরিক বলে পরিচয় দিয়ে জানায়, বনগাঁর কুখ্যাত দুষ্কৃতী দেবদাস মণ্ডল বিজেপি নেতা শান্তনু ঠাকুর, মঞ্জুলকৃষ্ণ ঠাকুর ও কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বসে জ্যোতিপ্রিয় মল্লিককে খুনের চক্রান্ত করেছে। সেজন্য ইতিমধ্যে সুপারি কিলারদের হাতে ৫ লক্ষ টাকা তুলে দিয়েছেন দেবদাস। বাকি ২৫ লক্ষ টাকা কাজ হাসিল হওয়ার পর দেওয়া হবে বলে চুক্তি হয়েছে। ফোনের ওপারের ব্যক্তি নিজেকে একজন সুপারি কিলার বলে দাবি করে জানায়, ইতিমধ্যে সুপারি কিলারদের দলটি সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গে ঢুকে পড়েছে। এবং দেবদাসবাবুর আশ্রয়ে রয়েছে তারা। 

ষষ্ঠ দফায় রাজ্যে ৭৩ শতাংশ বুথে থাকবে আধাসেনার পাহারা

এমনকী এই কাজে যোগ না দেওয়ার জন্য সেই সুপারি কিলার তাঁর কাছে মোটা টাকা দাবি করে বলেও জানিয়েছেন জ্যোতিপ্রিয়বাবু। এই ঘটনায় অভিযুক্ত বিজেপি নেতাদের গ্রেফতারি দাবি করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। 

  

 

.