কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা নিয়ে তাড়া করার নির্দেশ তৃণমূলের মন্ত্রীর, ট্যুইটে দাবি বিজেপির

রাজ্য বিজেপির ট্যুইটার হ্যান্ডেলে ওই কর্মিসভার একটি ভিডিও পোস্ট করা হয়। আর তাতেই দেখা যাচ্ছে রত্নাদেবীকে ওই বিতর্কিত মন্তব্য করতে।

Updated By: Apr 17, 2019, 03:49 PM IST
কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা নিয়ে তাড়া করার নির্দেশ তৃণমূলের মন্ত্রীর, ট্যুইটে দাবি বিজেপির

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচন চলাকালীন কেন্দ্রীয় বাহিনী নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূলের বিধায়ক তথা রাজ্য সরকারের মন্ত্রী রত্না কর। নির্বাচনের দিন তিনি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের ঝাঁটা নিয়ে তাড়া করার নির্দেশ দিয়েছেন। আর এই কাজের দায়িত্ব দিয়েছেন দলের মহিলা কর্মীদের।

আরও পড়ুন: অভিযোগের শীর্ষে বাংলা, বিশেষ পর্যবেক্ষক নিয়োগ নির্বাচন কমিশনের

সম্প্রতি নদিয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক তৃণমূল কংগ্রেসের সত্যজিত্ বিশ্বাস খুন। তাঁর স্ত্রী রূপালী বিশ্বাসকে এবার রানাঘাট লোকসভা আসন থেকে প্রার্থী করেছে তৃণমূল। তাঁর সমর্থনেই এক কর্মিসভার আয়োজন করা হয়েছিল।

সেই সভাতেই উপস্থিত ছিলেন রত্না ঘোষ। তিনি নদিয়া জেলা থেকেই নির্বাচিত বিধায়ক এবং রাজ্য সরকারের মন্ত্রী। রাজ্য বিজেপির ট্যুইটার হ্যান্ডেলে ওই কর্মিসভার একটি ভিডিও পোস্ট করা হয়। আর তাতেই দেখা যাচ্ছে রত্নাদেবীকে ওই বিতর্কিত মন্তব্য করতে।

ভিডিওয় দেখা যাচ্ছে যে রত্নাদেবী শুরুতে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে রাজ্যে তৃণমূল কংগ্রেসের ভালো ফলের কৃতিত্ব কর্মীদের দিচ্ছেন। ওই নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর অত্যাচারের মুখেও পড়তে হয়েছিল বলে তিনি অভিযোগ করেছেন।

এর পরই তিনি দলের মহিলা কর্মীদের উদ্দেশ্যে জানান যে নির্বাচনের দিন ঝাঁটাহাতে কেন্দ্রীয় বাহিনীকে তাড়া করে এলাকা ছাড়া করতে।

আরও পড়ুন: জলপাইগুড়ি: বিজেপির চিকিত্সক জয়ন্তের সঙ্গে টক্কর তৃণমূলের সাংসদ বিজয়চন্দ্র

এ বিষয়ে অবশ্য এখনও পর্যন্ত তৃণমূল কংগ্রেসের কারও বক্তব্য পাওয়া যায়নি। বিজেপির তরফে কমিশনে এ নিয়ে কোনও অভিযোগ জানানো হয়েছে কি না, তা জানা যায়নি।

.