কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সামনেই বিবাদে জড়াল বিজেপির স্থানীয় দুই নেতার গোষ্ঠী

রাজ্যের কোণায় কোণায় দলের সংগঠন জোরদার করতে দিল্লি থেকে ছুটে এসেছেন কেন্দ্রীয় নেতা। বাংলায় কর্মীদের চাঙ্গা করতে এসে, দলের অন্দরে মৌষল পর্ব দেখতে হল দিল্লির বিজেপি নেতা বিজয় সাম্পলাকে। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সামনেই বিবাদে জড়াল স্থানীয় দুই নেতার বিবদমান গোষ্ঠী।  তৃণমূলের শক্ত ঘাঁটিতে বুথ স্তরে সংগঠন জোরদার করতে চায় বিজেপি। তাই দিল্লি থেকে এরাজ্যে আসছেন দলের তাবড় নেতারা। রবিবার বোলপুরের একটি লজে এসেছিলেন সামাজিক সুরক্ষা ও ন্যায়বিচার দফতরের প্রতিমন্ত্রী বিজয় সাম্পলা। উদ্দেশ্য ছিল দলীয় কর্মীদের চাঙ্গা করা। কিন্তু তাঁর সামনেই যা ঘটে গেল যাতে যথেষ্ট অস্বস্তিতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

Updated By: Apr 9, 2017, 10:25 PM IST
কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সামনেই বিবাদে জড়াল বিজেপির স্থানীয় দুই নেতার গোষ্ঠী

ওয়েব ডেস্ক: রাজ্যের কোণায় কোণায় দলের সংগঠন জোরদার করতে দিল্লি থেকে ছুটে এসেছেন কেন্দ্রীয় নেতা। বাংলায় কর্মীদের চাঙ্গা করতে এসে, দলের অন্দরে মৌষল পর্ব দেখতে হল দিল্লির বিজেপি নেতা বিজয় সাম্পলাকে। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সামনেই বিবাদে জড়াল স্থানীয় দুই নেতার বিবদমান গোষ্ঠী।  তৃণমূলের শক্ত ঘাঁটিতে বুথ স্তরে সংগঠন জোরদার করতে চায় বিজেপি। তাই দিল্লি থেকে এরাজ্যে আসছেন দলের তাবড় নেতারা। রবিবার বোলপুরের একটি লজে এসেছিলেন সামাজিক সুরক্ষা ও ন্যায়বিচার দফতরের প্রতিমন্ত্রী বিজয় সাম্পলা। উদ্দেশ্য ছিল দলীয় কর্মীদের চাঙ্গা করা। কিন্তু তাঁর সামনেই যা ঘটে গেল যাতে যথেষ্ট অস্বস্তিতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

আরও পড়ুন ২৪ ঘণ্টার খবরের জের, রায়গঞ্জ জেলা হাসপাতালের ঘটনা খতিয়ে দেখার আশ্বাস

জানা গেছে, বোলপুরের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা দিলীপ ঘোষ গোষ্ঠীর সঙ্গে আরেক বিজেপি নেতা উজ্জ্বল চ্যাটার্জির গোষ্ঠীর বিবাদেই এই গণ্ডগোল।বোলপুরের লজে কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বৈঠকে আমন্ত্রিত ছিলেন স্থানীয় বিজেপি নেতা দিলীপ ঘোষ।উজ্জ্বল চ্যাটার্জির লোকজন জোর করে লজে ঢুকতে গেলে গন্ডগোল বাধে।কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সামনেই লজের কাচের দরজা ভাঙচুর করা হয়। বাংলা দখলের লক্ষ্যে মরিয়া গেরুয়া শিবির। অমিত শা, রাজনাথ সিংয়ের মতো হেভিওয়েট নেতারা তো আছেই। বিজেপির সংগঠন বাড়াতে দিল্লি থেকে বাংলা আসবেন ৪০ জন কেন্দ্রীয় নেতা মন্ত্রী। কিন্তু বোলপুরে তৃণমূল স্তরে দলের অন্তর্কলহ দেখিয়ে দিল,  পথ একেবারে মসৃণ হবে না।

আরও পড়ুন  রেকি করেই খড়দহে লুঠ করতে আসে ৩ ডাকাত

 

.