Dantan: রাতভর নিখোঁজ, সকালে বাড়ির কাছেই মিলল BJP কর্মীর দেহ

পরিকল্পনামাফিক খুন, দাবি গেরুয়াশিবিরের।

Updated By: Aug 21, 2021, 08:48 PM IST
Dantan:  রাতভর নিখোঁজ, সকালে বাড়ির কাছেই মিলল BJP কর্মীর দেহ

নিজস্ব প্রতিবেদন: রাতভর নিখোঁজ ছিলেন। সকাল হতেই বাড়ির কাছে মাঠে পড়ে থাকতে দেখা গেল বিজেপি কর্মীর দেহ। পরিকল্পামাফিক খুন? তৃণমূলের দিকের অভিযোগের আঙুল তুলেছে গেরুয়াশিবিরে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের দাঁতনে।

জানা গিয়েছে, মৃত বিজেপি কর্মীর নাম শ্রীকান্ত পাত্র। বাড়ি, দাঁতনের শরসংকা গ্রামে। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু আর ফেরেননি। রাতভর খোঁজাখুঁজি করেন পরিবারের লোকেরা। কিন্তু শ্রীকান্তের খোঁজ মেলেনি। এদিন সকালে বাড়ি থেকে কিছুটা দূরে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। খবর পৌঁছয় মৃতের বাড়িতে। ঘটনাস্থলে গিয়ে দেহটি শনাক্ত করেন পরিজনেরা। 

আরও পড়ুন: Dilip: আলাদা রাজ্যের দাবি অবৈধ নয়, উত্তরবঙ্গ নিয়ে কি দলের অবস্থান স্পষ্ট করলেন?

কীভাবে মৃত্যু? খতিয়ে দেখছে পুলিস। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বিজেপির মণ্ডল সভাপতি রাজীবলোচন বিশ্বাসের অভিযোগ, দলের কর্মীকে পরিকল্পনামাফিক খুন করেছ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দোষীদের চিহ্নিত করে শাস্তির দাবি তুলেছেন তিনি। অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের দাঁতন ব্লক সভাপতি প্রতুল চন্দ্র দাস। পাল্টা দাবি, 'যেকোনও মৃত্যুকে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছে বিজেপি'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.