close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মোদীর শপথের দিন কেতুগ্রামে খুন বিজেপি কর্মী, 'পারিবারিক বিবাদ' বলল তৃণমূল

বিজেপির দাবি, জয় শ্রী রাম ধ্বনি দেওয়ার 'অপরাধে' খুন করা হয়েছে। তৃণমূলের দাবি, পারিবারিক বিবাদকে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছে বিজেপি।

Updated: May 30, 2019, 02:40 PM IST
মোদীর শপথের দিন কেতুগ্রামে খুন বিজেপি কর্মী, 'পারিবারিক বিবাদ' বলল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদীর শপথের দিনই বাংলায় ফের বিজেপি কর্মী খুনের অভিযোগ। বিজয় মিছিলের প্রস্তুতির সময়ই ওই বিজেপি কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। নিহতের নাম সুশীল মণ্ডল, বয়স ৫২ বছর। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। অভিযোগ, জয় শ্রী রাম ধ্বনি দেওয়ার 'অপরাধ'-এই খুন করা হয়েছে ওই বিজেপি কর্মীকে।

কেতুগ্রামের পাণ্ডুগ্রামের পূর্বপাড়ার এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনা পুরোটাই পারিবারিক বিবাদের ফল। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। যদিও নিহতের স্ত্রীর অভিযোগ, বিজেপি করার জন্য খুন করা হয়েছে তাঁর স্বামীকে। পড়শি রাজু ও বাপি নামে দুই যুবক তাঁর স্বামী সুশীল মণ্ডলকে খুন করেছে বলে অভিযোগ করেছেন তিনি। অভিযুক্ত রাজু ও বাপি তৃণমূল করে বলে জানিয়েছেন তিনি।

নিহতের স্ত্রীর জানিয়েছেন, তাঁর স্বামী দীর্ঘদিন ধরে বিজেপি করে। তাঁদের বাড়িতে মাঝেমধ্যেই বিজেপির মিটিং হত। এদিন সকাল ১১টা নাগাদ প্রতিবেশী রাজুর বাড়িতে যান সুশীল মণ্ডল। সেখানেই এককথা-দুকথায় রাজুর সঙ্গে বচসা বাঁধে সুশীল মণ্ডলের। অভিযোগ, বচসা চলাকালীন-ই সুশীল মণ্ডলের উপর চড়াও হয় রাজু। তাঁর বুকে ছুরি বসিয়ে দেয়।

আরও পড়ুন, 'হেঁটে ফিরিয়ে নেব'! বিজেপির হাত থেকে জঙ্গলমহল ফেরাতে রাস্তায় নামলেন খোদ মন্ত্রী

খুনের পর থেকেই পলাতক অভিযুক্তরা। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। যদিও তৃণমূলের দাবি, এটা নিছকই পারিবারিক বিবাদ। জমির ফসল কাটাকে কেন্দ্র করে বচসা বাঁধে। পারিবারিক বিবাদকে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছে বিজেপি।