আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, শেষবেলার প্রস্তুতিতে চূড়ান্ত ব্যস্ত বোলপুর (Bolpur), বিশ্বভারতী (Visvabharati)

আগামীকাল স্বরাষ্ট্রমন্ত্রী যাবেন বিশ্বভারতীতে। ঠিক তার আগেই শনিবার বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গে বৈঠক সারলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

Updated By: Dec 19, 2020, 12:56 PM IST
আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, শেষবেলার প্রস্তুতিতে চূড়ান্ত ব্যস্ত বোলপুর (Bolpur), বিশ্বভারতী (Visvabharati)

নিজস্ব প্রতিবেদন- আগামীকাল বীরভূম সফরে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে শেষ মহুর্তের প্রস্তুতি। যুদ্ধকালীন তত্পরতায় চলছে কাজ। বোলপুরের ডাক বাংলো মাঠ থেকে চৌরাস্তা মোড় পর্যন্ত হবে র‍্যালি। আর তাই স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাতে কোনও খামতি রাখতে চাইছে না বিজেপি শিবির। গোটা বোলপুর শহরের চারিদিকে রাজনৈতিক পতাকা লাগানো হয়েছে। রাস্তার পাশে লাগিয়ে দেওয়া হয়েছে বাঁশের ব্যারিকেড। 

আগামীকাল স্বরাষ্ট্রমন্ত্রী যাবেন বিশ্বভারতীতে। ঠিক তার আগেই শনিবার বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গে বৈঠক সারলেন বিজেপি নেতা অনুপম হাজরা। বৈঠক শেষে অনুপম হাজরা জানান, রবিবার বিশ্বভারতীতে অমিত শাহর অনুষ্ঠানের আগে যাবতীয় প্রস্তুতি খতিয়ে দেখতেই এই বৈঠক। স্বরাষ্ট্রমন্ত্রীর সফরের জন্য আঁটোসাটো নিরাপত্তা ব্যবস্থা। তা ছাড়া অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখছে বিজেপির স্থানীয় নেতৃত্ব। 

আরও পড়ুন-  'মানুষের অনুরোধেই BJP-তে', জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Datta)

অন্যদিকে, স্বামীজির বাড়ি থেকেই যাত্রা শুরু করছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ৷ ঠিক সেখানেই বিশ্বভারতীর সেন্ট্রাল অফিস থেকে দমকল অফিস পর্যন্ত বিশ্বভারতীর রাস্তার নামকরণ করা হল বিবেকানন্দ সরনি।। আর সেই রাস্তার উদ্ধোধনও ষরাষ্ট্রমন্ত্রী নিজেই করবেন বলে খবর৷ ফলে এটা কাকতালীয় না পূর্ব পরিকল্পিত সেটাই এখন প্রশ্ন।

.