Video: সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের বাড়ির সামনে বোমাবাজি

এলাকায় আতঙ্ক।

Updated By: Mar 18, 2022, 05:32 PM IST
Video: সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের বাড়ির সামনে বোমাবাজি

নিজস্ব প্রতিবেদন: পুরবোর্ড গঠনের পরেও রেহাই নেই! ভাইস চেয়ারম্যানের বাড়ির সামনে কারা বোমাবাজি করল? বাড়ির বেশ কিছু অংশ, এমনকী বাড়ির ভিতরে থাকা বিভিন্ন সামগ্রীর ক্ষতি হয়েছে। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল বীরভূমের সিউড়িতে (Suri)। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। 

সিউড়ি পুরসভা (Suri Municipalty) বিরোধীশূন্য। ৮ নম্বর ওয়ার্ডে প্রার্থী ছিল না তাদের। ফলে মনোনয়ন পেশের শেষদিনেই ওই ওয়ার্ডে জিতে যান তৃণমূল (TMC) প্রার্থী। পরে  ১৪টি ওয়ার্ডে মনোনয়ন প্রত্যাহার করে নেন বিজেপি, বাম ও কংগ্রেস প্রার্থীরা। ফলে ২১ ওয়ার্ডের এই পুরসভায় ১৫টিতেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছে রাজ্যের শাসকদল। বাকি ৬ ওয়ার্ডে অবশ্য় ভোট হয়। তবে, ফলাফলে কোনও হেরফের হয়নি।

আরও পড়ুন: Police Death: দুর্ঘটনা নাকি ষড়যন্ত্র? কল্যাণী এক্সপ্রেসওয়েতে মৃত্যু পুলিসকর্মীর

দিন দুয়েক আগে বোর্ড গঠন হয় সিউড়ি পুরসভায়। ভাইস চেয়ারম্যান হন বিদ্যাসাগর সাউ। তাঁর ছেলে বিক্রমজিৎ তৃণমূল ছাত্র পরিষদের বীরভূম জেলা সভাপতি। তখন বাড়িতে ছিলেন দু'জনেই। রাতে বাইকে করে এসে সিউড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের বাড়িতে সামনে এলোপাথারি বোমা ছুঁড়তে শুরু করে কয়েকজন দুষ্কৃতী। সেই ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্য়ামেরায়।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছন বীরভূম জেলার পুলিসের আধিকারিকরা। সঙ্গে সিউড়ি থানার পুলিসবাহিনী। কেন এই বোমাবাজি? শুরু হয়েছে তদন্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.