Arjun Singh: অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই হামলা

সাংসদের বাড়ির সামনে সিআরপিএফ (CRPF) প্রহরায় থাকাকালীন বোমা ছুড়ে পালায় দুস্কৃতীরা।

Updated By: Sep 8, 2021, 08:44 AM IST
Arjun Singh: অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই হামলা
বিজপি সাংসদ অর্জুন সিং।

নিজস্ব প্রতিবেদন: বুধবার সকালে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্যে করে বোমা ছোড়ার অভিযোগ। ভোর বেলা বোমা ছুড়ে পালায় দুস্কৃতীরা। সাংসদের বাড়ির সামনে সিআরপিএফ (CRPF) পাহাড়ায় থাকাকালীন বোমা ছুড়ে পালায় দুস্কৃতীরা। কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই দুস্কৃতীদর হামলায় প্রশ্ন উঠেছে সাংসদের নিরাপত্তা নিয়েও। 

ঘটনার তদন্ত করছে জগদ্দল থানার পুলিস। ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না অর্জুন সিং। তিনি দিল্লিতে রয়েছেন। সকাল ৬.৩২ মিনিটে বোমাবাজি হয় তাঁর বাড়ির গেটে। সিআরপিএফের বাঙ্কার অল্পের জন্য রক্ষা পেয়েছে। পর পর ৩টি বোমা ছোড়া হয়। 

আরও পড়ুন, Weather Today: দক্ষিণ ২৪ পরগণা সহ দুই জেলায় নিম্নচাপের মেঘ, ঝেঁপে বৃষ্টির পূর্বাভাস

তবে বোমাবাজির কারণ এখনও স্পষ্ট নয়। এর আগেও বোমা পড়েছে বিজেপি সাংসদের বাড়ির সামনে। কিন্তু তাঁর বাড়িতে হামলা এই প্রথম। অর্জুন সিংয়ের বাড়িতে হামলার ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে টুইটারে তোপ রাজ্যপালের। জগদীপ ধনকড় লেখেন, ''পশ্চিমবঙ্গে হিংসার শেষ দেখা যাচ্ছে না। সাংসদের বাড়ির সামনে বোমাবাজি আইনশৃঙ্খলার পক্ষে উদ্বেগজনক।''

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ''এটা ওঁর বাড়ির সামনের রোজকার ঘটনা হয়ে গিয়েছে। অর্জুন সিংয়ের মতো নেতাকে নতমস্তক করা যাচ্ছে না সেই কারণেই এই চেষ্টা। তাঁর পরিবার, ব্যবসা সমস্তকিছু দিয়ে অর্জুন সিংকে উক্তত্য করার চেষ্টা করছে। আজ থেকে নয় আড়াই বছর ধরে যেদিন থেকে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন এটা হয়ে আসছে। অর্জুন সিং তার যোগ্য জবাব দিচ্ছেন।'' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)