Bhangar: ফের উত্তপ্ত ভাঙড়, আইএসএফ-তৃণমূল সংঘর্ষে বোমাবৃষ্টির ঘটনা

পতাকা লাগানোর নাম করে এলাকার তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলামের নামে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এরপরে তৃণমূল সমর্থকরা প্রতিবাদ করলে মারধর করা হয় বলে তৃণমূল নেতা হাকিমূল ইসলামের অভিযোগ। যদিও এলাকার আইএসএফ নেতার পালটা অভিযোগ দলীয় পতাকা লাগাতে বাধা দিলে প্রতিবাদ করায় তাদের মারধর করা হয়েছে। 

Updated By: Jan 21, 2023, 12:59 PM IST
Bhangar: ফের উত্তপ্ত ভাঙড়, আইএসএফ-তৃণমূল সংঘর্ষে বোমাবৃষ্টির ঘটনা

প্রসেনজিৎ সর্দার: তৃণমূল এবং আইএসএফ-এর সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত ভাঙড়। একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ দুই দলের। পাশপাশি হাতিশালায় ব্যপক বমাবাজির অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ভাঙরের হাতিশালা সিক্স লেনে আইএসএফের মিছিলে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানা যায় শনিবার আইএসএফের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ভাঙরের আইএসএফের কর্মীরা গাড়িতে করে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিলে। সেই সময় হাতিশালা সিক্স লেনে তৃণমূলের তরফ থেকে তাদের পথ আটকানো হয় বলে অভিযোগ। সেই নিয়ে বচসা শুরু হয়। মারমুখি ছিল দুই পক্ষই। ব্যাপক উত্তেজনা শুরু হয় ঘটনাস্থলে। ঘটনাস্থলে পৌঁছায় কেএলসি থানার পুলিস। পথ আটকানো এবং হামলার অভিযোগের ঘটনা পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল। ঘটনাস্থলে পৌঁছেছেন বিধায়ক নওশাদ সিদ্দিকি।

ঘটনার সুত্রপাত হয় শুক্রবার রাতে। দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র এই ঘটনা বলে সূত্রের খবর। দুই পক্ষের মধ্যে ইট বৃষ্টি হয়। ইটের আঘাতে তৃণমূল কর্মীর মাথা ফেঁটেছে বলে জানা গিয়েছে। এলাকায় থমথমে পরিবেশ এবং ঘটনাস্থলে পৌঁছায় পুলিস।

আরও পড়ুন: Dilip Ghosh Warns Hiran: 'বিজেপিতে থাকতে গেলে...', তারকা বিধায়ক হিরণকে কড়া বার্তা দিলীপের!

পতাকা লাগানোর নাম করে এলাকার তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলামের নামে গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এরপরে তৃণমূল সমর্থকরা প্রতিবাদ করলে মারধর করা হয় বলে তৃণমূল নেতা হাকিমূল ইসলামের অভিযোগ।

আরও পড়ুন: Kuntal Ghosh Arrested By ED: নিয়োগ দুর্নীতি মামলা! ২৩ ঘণ্টা তল্লাশির পর ইডির হাতে গ্রেফতার তৃণমূল যুব নেতা

যদিও এলাকার আইএসএফ নেতার পালটা অভিযোগ দলীয় পতাকা লাগাতে বাধা দিলে প্রতিবাদ করায় তাদের মারধর করা হয়েছে। ঘটনায় দুপক্ষের চারজনকে আটক করেছে পুলিস। এই নিয়ে আই এস এফের তরফে রাতে শ্যামনগর রোড অবরোধ চালানো হয়।

ভাঙরে আইএসএফ-এর সঙ্গে তৃণমূলের সংঘর্ষের পর তৃণমূলের আরাবুল ইসলামের নেতৃত্বে শুরু হয় প্রতিবাদ মিছিল। সেই মিছিলে আক্রমণের অভিযোগ উঠেছে আইএসএফ-এর বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ আইএসএফ-এর গাড়ি থেকে তৃণমূলের মিছিলে ইট ছোড়া হয়েছে। তৃণমূলের তরফে আরও অভিযোগ করা হয়েছে যে তাঁদের তিনটি কার্যালয়ে আগুন লাগিয়ে দিয়েছে আইএসএফ।

আরাবুল ইসলাম জানিয়েছেন, ‘ওরা কাল রাত থেকে এলাকা উত্তপ্ত করছে। সর্বত্র বোম বাঁধার কাজ করছে ওরা। আমাদের তিনটি পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। প্রশাসন অসহায় হয়ে পড়েছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.