রাজ্য সরকারি কর্মচারীদের বাড়ল বোনাস-অগ্রিম

পুজো-ইদে রাজ্য সরকারি কর্মচারীদের জন্য সুখবর। বোনাস হিসাবে মিলবে ৩৬০০ টাকা। যাঁদের বেতন ২৬০০০ টাকার মধ্যে তাঁরাই বোনাস হিসাবে এই টাকা পাবেন। গতবারের বোনাসের পরিমান ছিল ৩৪০০ টাকা। পাশাপাশি, যাঁদের বেতন ২৬০০০ টাকা থেকে ৩৬০০০ টাকার মধ্যে তাঁরা পুজো অগ্রিম হিসাবে ৫০০০ টাকা পাবেন। ১১-১৯ সেপ্টেম্বরের মধ্যে এই টাকা মিলবে। গতবার অগ্রিমের পরিমান ছিল ৪০০০ টাকা। ইদের জন্য বোনাস পাবেন সংখ্যালঘুরাও। ১৯ জুনের মধ্যে মিলবে বোনাস। গতবছরের তুলনায় বোনাস ও অগ্রিমের পরিমান বাড়ল।

Updated By: Jun 14, 2017, 06:29 PM IST
রাজ্য সরকারি কর্মচারীদের বাড়ল বোনাস-অগ্রিম

ওয়েব ডেস্ক: পুজো-ইদে রাজ্য সরকারি কর্মচারীদের জন্য সুখবর। বোনাস হিসাবে মিলবে ৩৬০০ টাকা। যাঁদের বেতন ২৬০০০ টাকার মধ্যে তাঁরাই বোনাস হিসাবে এই টাকা পাবেন। গতবারের বোনাসের পরিমান ছিল ৩৪০০ টাকা। পাশাপাশি, যাঁদের বেতন ২৬০০০ টাকা থেকে ৩৬০০০ টাকার মধ্যে তাঁরা পুজো অগ্রিম হিসাবে ৫০০০ টাকা পাবেন। ১১-১৯ সেপ্টেম্বরের মধ্যে এই টাকা মিলবে। গতবার অগ্রিমের পরিমান ছিল ৪০০০ টাকা। ইদের জন্য বোনাস পাবেন সংখ্যালঘুরাও। ১৯ জুনের মধ্যে মিলবে বোনাস। গতবছরের তুলনায় বোনাস ও অগ্রিমের পরিমান বাড়ল।

এদিকে, গোর্খা জনুমক্তির মোর্চার ডাকা সরকারি অফিস ও ব্যাঙ্ক বনধের তৃতীয় দিনে  অনেকটাই ছন্দে পাহাড়। খুলেছে স্কুল-কলেজ-দোকানপাট। রাস্তায় যানবাহনও চোখে পড়েছে ভালোই। তবে, পাহাড়ের সবকটি সরকারি অফিসের সামনে এদিন ছিল নিশ্চিদ্র নিরাপত্তা। পুলিসের পাশাপাশি মোতায়েন ছিল  RAF ও CRPF। (আরও পড়ুন- অনির্দিষ্ট কালের জন্য পাহাড়ে বন্ধ হল টয় ট্রেন পরিষেবা)

.