লুকিয়ে তোলা মহিলাদের ছবি অশ্লীলভাবে ফেসবুকের পেজে, আতঙ্ক শ্রীরামপুরের মহিলা মহলে

ফেসবুকের পাতায় পাতায় যৌন উত্তেজক, অশ্লীল ছবির পোস্ট। বাসে ট্রামে, ট্রেনে বা রাস্তায় মহিলাদের লুকিয়ে তোলা ছবি পোস্ট করে দেওয়া হচ্ছে ফেসবুকে। কিছু ছবি রয়েছে সুপার ইমপোজ করা। শ্রীরামপুরের এক মহিলার ছবি নিয়ে তৈরি করা দুটি ফেক অ্যাকাউন্টে ঘুরছে এইসব অশ্লীল, আপত্তিকর ছবি। যার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা শ্রীরামপুর শহরে।

Updated By: Jun 14, 2017, 03:02 PM IST
লুকিয়ে তোলা মহিলাদের ছবি অশ্লীলভাবে ফেসবুকের পেজে, আতঙ্ক শ্রীরামপুরের মহিলা মহলে

ওয়েব ডেস্ক: ফেসবুকের পাতায় পাতায় যৌন উত্তেজক, অশ্লীল ছবির পোস্ট। বাসে ট্রামে, ট্রেনে বা রাস্তায় মহিলাদের লুকিয়ে তোলা ছবি পোস্ট করে দেওয়া হচ্ছে ফেসবুকে। কিছু ছবি রয়েছে সুপার ইমপোজ করা। শ্রীরামপুরের এক মহিলার ছবি নিয়ে তৈরি করা দুটি ফেক অ্যাকাউন্টে ঘুরছে এইসব অশ্লীল, আপত্তিকর ছবি। যার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা শ্রীরামপুর শহরে।

কিশোরী থেকে তরুণী বা মহিলা, অফিস কর্মী থেকে গৃহবধূ সকলেই আতঙ্কিত এই ঘটনায়। আতঙ্ক এমন জায়গায় পৌছেছে যে ঘর ছেড়ে রাস্তায় বেরোতেও ভয় পাচ্ছেন অনেকে। অভিযোগ জানিয়ে শ্রীরামপুর থানায় বেশকয়েকটি অভিযোগও জমা পড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিসের অনুমান, এক বা একাধিক ব্যক্তি জড়িত থাকতে পারে এই ঘটনায়।

আইনি পথে কীভাবে মোকাবিলা করবেন?

ফেসবুকে ছবি পোস্ট করার আগেই সতর্ক হতে হবে। এরপরেও ছবি নিয়ে কোনও অভব্যতা হলে প্রথমে পুলিস পরে সাইবার গোয়েন্দাদের সাহায্য নেওয়া যেতে পারে, জানাচ্ছেন সাইবার আইনজীবীরা। (আরও পড়ুন- স্বামী-স্ত্রী মিলেই পর্ন দেখা ভালো!)

.