BSF: বাইকে লুকিয়ে বিপুল রুপোর গয়না পাচারের 'ছক', বাংলাদেশ সীমান্তে সেনার বড় সাফল্য

শনিবার সকালে স্বরূপনগরের হাকিমপুর সীমান্তে এক ব্যক্তিকে দেখে সেনাবাহিনীর সন্দেহ হয়। ওই ব্যক্তি বাইক নিয়ে বাংলাদেশে দিকে যাওয়ার সময় বিএসএফ (BSF) তাকে আটকায়। এরপর তল্লাশি চালিয়ে তার বাইকের সিটের তলা থেকে ২০ কেজি রুপোর গহনা উদ্ধার করে।

Updated By: May 21, 2022, 11:10 PM IST
BSF: বাইকে লুকিয়ে বিপুল রুপোর গয়না পাচারের 'ছক', বাংলাদেশ সীমান্তে সেনার বড় সাফল্য

বিমল বসু: বাইকে লুকিয়ে প্রচুর পরিমানে রুপোর গয়না বাংলাদেশে পাচারের ছক। সেই ছক বানচাল করল বিএসএফ (BSF)। স্বরূপনগর সীমান্ত থেকে এক পাচারকারিকে গ্রেফতার করল বিএসএফ। উদ্ধার কুড়ি কেজি রুপোর গহনা।

শনিবার সকালে স্বরূপনগরের হাকিমপুর সীমান্তে এক ব্যক্তিকে দেখে সেনাবাহিনীর সন্দেহ হয়। ওই ব্যক্তি বাইক নিয়ে বাংলাদেশে দিকে যাওয়ার সময় বিএসএফ (BSF) তাকে আটকায়। এরপর তল্লাশি চালিয়ে তার বাইকের সিটের তলা থেকে ২০ কেজি রুপোর গহনা উদ্ধার করে। উদ্ধার হয় গয়নার মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা। 

ধৃত পাচারকারীকে স্বরূপনগর থানার পুলিসের হাতে তুলে দেয় বিএসএফ (BSF)। পুলিস তাকে গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা ২০ কেজি রুপোর গহনা স্বরূপনগরের তেতুলিয়ায় শুল্ক দফতরের হাতে তুলে দেয় বিএসএফ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.