Budge Budge: বজবজে শ্যুটআউট, বিয়ে বাড়িতে যাওয়ার পথে গুলিবিদ্ধ শ্রমিক নেতা, আটক ১

আহত প্রসেনজিৎ মিত্রের অস্ত্রোপচার হলেও এখন অবস্থা আশঙ্কাজনক বলেই খবর। আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন এসএসকেএম হাসপাতালেই। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বজবজ থানার পুলিস। অভিযুক্তের খোঁজে কালিপুর মিল এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Nov 9, 2022, 11:00 AM IST
Budge Budge: বজবজে শ্যুটআউট, বিয়ে বাড়িতে যাওয়ার পথে গুলিবিদ্ধ শ্রমিক নেতা, আটক ১
প্রতীকী ছবি

অয়ন ঘোষাল: এবার বজবজে শ্যুটআউটের অভিযোগ উঠল। বজবজ মিলের শ্রমিক নেতা বিয়ে বাড়িতে যাওয়ার পথে গুলিবিদ্ধ হয়েছে বলে খবর। সূত্রের মারফৎ জানা গিয়েছে, বজবজ জুট মিলের তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিইউসির সেক্রেটারি প্রসেনজিৎ মিত্র। গতপরশু রাতে বজবজের কালীপুরে একটি বিয়ে বাড়িতে যাওয়ার পথে বজবজ থানার অন্তর্গত কালীপুর নিউ সেন্ট্রাল জুট মিলের সামনে গুলিবিদ্ধ হযন। পরিবারের তরফে এমনটাই অভিযোগ করা হয়েছে। 

আরও পড়ুন, Mamata Banerjee: পঞ্চায়েত ভোটে নজরে নদীয়া; মমতা-মুকুল বৈঠক, আজ কৃষ্ণনগরে জনসভা তৃণমূলনেত্রীর

সূত্রের খবর, গুলিবিদ্ধ হওয়ার কথা জানার পরই পরিবারের লোকজন তাকে উদ্ধার করে তড়িঘড়ি একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যায়। তবে সেখান থেকে তাঁকে কলকাতার এসএসকেএম স্থানান্তরিত করা হয়। এসএসকেএম হাসপাতালে ট্রমা কেয়ারে ভর্তি করা হয় গুলিবিদ্ধ ওই শ্রমিক নেতা প্রসেনজিৎ মিত্রকে। পুলিস সূত্রে জানা যাচ্ছে, ওই শ্রমিক নেতা প্রসেনজিৎ মিত্রের পিঠে গুলি লেগেছে।

গতকাল রাতে আহত প্রসেনজিৎ মিত্রের অস্ত্রোপচার হলেও এখন অবস্থা আশঙ্কাজনক বলেই খবর। আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন এসএসকেএম হাসপাতালেই। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বজবজ থানার পুলিস। অভিযুক্তের খোঁজে কালিপুর মিল এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিস। বজবজে তৃণমূলের শ্রমিক নেতা বিয়ে বাড়ি যাবার পথে গুলিবিদ্ধ হবার ঘটনায় বজবজ থানার পুলিস অভিযুক্তকে ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে। অভিযুক্তের নাম আসিফ মল্লিক।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের আগে দলকে এককাট্টা রাখতে তৎপর তৃণমূল শিবির। বিশেষ করে ভোটের মুখে জেলায় জেলায় তৃণমূলের অন্দরে মাঝেমধ্যেই যে গোষ্ঠীকোন্দলের অভিযোগ উঠছে, সেই বিষয়টি নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছে শাসক দল। কিছুদিন আগেই ডায়মন্ড হারবারের সাতটি বিধানসভা কেন্দ্রের নেতা-কর্মীদের নিয়ে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ তথা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

আরও পড়ুন, Bengal Weather Update: সপ্তাহান্তে কমবে তাপমাত্রা, শীতের অপেক্ষায় রাজ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.