Burdwan Murder: ৩ বছর আগে খুন, পুঁতে রেখেছিল মায়ের দেহ, বৃদ্ধার দেহ উদ্ধার করল পুলিস

অবশেষে মাটি খুঁড়ে বের করা হল মায়ের মৃতদেহাবশেষ।

Updated By: Sep 15, 2021, 11:45 AM IST
Burdwan Murder: ৩ বছর আগে খুন, পুঁতে রেখেছিল মায়ের দেহ, বৃদ্ধার দেহ উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: বছর তিনেক আগে আচমকাই নিখোঁজ হয়ে যান বৃদ্ধা। পরবর্তীতে জানা যায় খুন করে মায়ের দেহ বাড়িতেই পুঁতে রেখেছিল ছেলে। অবশেষে মাটি খুঁড়ে বের করা হল মায়ের মৃতদেহাবশেষ। অভিযুক্ত নয়ন শেখকে নিয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস। মৃতদেহ যেখানে পোঁতা ছিল সেখান থেকে কঙ্কাল উদ্ধার হয়েছে। বর্ধমান জেলা পুলিসের এসপি-র নেতৃত্বে তদন্তকারী দল তৈরি করা হয়েছিল। এই মূহুর্তে দেহ উদ্ধার করে ফরেন্সিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। বুধবারই আদালতে তোলা হবে অভিযুক্তকে। নয়ন শেখকে পুলিসি হেফাজতে চাইবে। 

প্রসঙ্গত,  মা-কে খুন কি দেহ বাড়িতে পুঁতে রেখেছিল ছেলে। স্বামীর 'কীর্তি' ফাঁস করে দিয়েছেন স্ত্রী!  তার ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়ায় বর্ধমানে হাঁটুদেওয়ান পীরতলা ক্যানেলপার এলাকায়। প্রবল অশান্তির জেরে মা-কে বাঁশ দিয়ে মেরে খুন করেছিল অভিযুক্ত। জেরায় এমনটাই জানিয়েছিলেন নয়ন শেখ। 

আরও পড়ুন, Kolkata: শেক্সপিয়ার সরণির শুটআউটে গ্রেফতার মূল শুটার, বাকিদের খোঁজে পুলিস

বৃদ্ধার দুই ছেলে। বড় ছেলে কিসমত আলি আলাদা থাকেন। ছোট ছেলে শেখ নয়ন আলির সঙ্গে থাকতেন সুকরানা।  ২০১৯ সালের ১০ জানুয়ারি হঠাৎ-ই উধাও হয়ে যান তিনি। কোথায় গেলেন? বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেছিলেন বড় ছেলে। কিন্তু মা-র সন্ধান মেলেনি। শেষপর্যন্ত নিখোঁজ ডায়েরি করেন থানায়।

প্রসঙ্গত,  স্ত্রী জানান, মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে মা-কে খুন করেছেন নয়ন! দেহ পুঁতে রেখেছেন ঘরের মেঝেতে! এমনকী, তাঁকে খুন করেও মাটি পুঁতে রাখার হুমকি দিয়েছে স্বামী। এরপর সোজা থানায় গিয়ে পুলিসকে সবটা জানান কিসমত। অভিযুক্ত শেখ নয়ন আলিকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের সতত্য যাচাই করার জন্য ঘরের মেঝে খোঁড়ার সিদ্ধান্ত নিয়েছিল তদন্তকারীরা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)