Raiganj: মর্মান্তিক! নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, মৃত ৬ পরিযায়ী শ্রমিক

আশঙ্কাজনক বেশ কয়েকজন।

Updated By: Sep 23, 2021, 08:19 AM IST
Raiganj: মর্মান্তিক! নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, মৃত ৬ পরিযায়ী শ্রমিক

নিজস্ব প্রতিবেদন: বুধবার গভীর রাতে রায়গঞ্জে মর্মান্তিক পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল যাত্রীবোঝাই বাস। বাসটিতে ছিলেন পরিযায়ী শ্রমিকরা। এখনও পর্যন্ত মৃত ছয়। আশঙ্কাজনক ৩ জন। আহতরা রায়গঞ্জ রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। মৃত এবং আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিস। 

জানা গিয়েছে, রাতে বাসটি ঝাড়খণ্ড থেকে লখনউ যাচ্ছিল। রায়গঞ্জের রূপাহারের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। স্কিট করে পাশের নয়ানজুলিতে গিয়ে পড়ে। রাতে এই ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়ে প্রথমে উদ্ধার কার্যে হাত লাগান স্থানীয়রা। নয়ানজুলিতে নেমে যাত্রীদের উদ্ধারের চেষ্টা করেন বাসিন্দা। খবর দেওয়া হয় পুলিসে। জলদি ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী, দমকল বাহিনী এবং বিপর্যয় মোকাবিলা দল। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্দারকার্য। গভীর রাত থেকে ভোর পর্যন্ত চলে উদ্ধার কাজ।  

আরও পড়ুন: Weather Update: দক্ষিণবঙ্গে ফের নিম্নচাপের ভ্রুকুটি, কয়েক ঘণ্টায় ভিজবে এই জেলাগুলো

আরও পড়ুন: Gopalnagar: নিজের বাড়িতে বিদ্যুৎ নেই, এলাকা 'অন্ধকার' করে দিলেন TMC-র পঞ্চায়েত সদস্য

এখনও পর্যন্ত বাসটি থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। আরও ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটিকে জল থেকে তোলা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের অনুমান, সম্ভবত বাসের চালক মদ্যপ ছিলেন। সেজন্যই বাসটি নিয়ন্ত্রণ হারায়। একাংশের অভিযোগ, জাতীয় সড়কে প্রচুর গর্ত রয়েছে। সেটাও দুর্ঘটনার কারণ হতে পারে। ঘটনার পর থেকে পলাতক চালক। তাঁর খোঁজ শুরু হয়েছে। মৃত এবং আহতদের পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা শুরু করেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.