Canning Suicide: বিয়ের প্রস্তাব ফেরাতেই নাবালিকাকে কটূক্তি, হুমকি 'বন্ধু' যুবককেও, পরের ঘটনা মর্মান্তিক

বাড়িতে এসে ওই নাবালিকার মুখে অ্যাসিড ছুঁড়ে মারারও হুমকি দেয়।

Updated By: May 5, 2022, 02:45 PM IST
Canning Suicide: বিয়ের প্রস্তাব ফেরাতেই নাবালিকাকে কটূক্তি, হুমকি 'বন্ধু' যুবককেও, পরের ঘটনা মর্মান্তিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পড়শি যুবকের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল নাবালিকা। আর তারপর থেকেই শুরু ওই নাবালিকাকে প্রতি পদে পদে উত্যক্ত করা, হুমকি দেওয়া। আর এই 'মানসিক যন্ত্রণা' সহ্য করতে না পেরে 'ভয়ে' আত্মঘাতী হল এক নাবালিকা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুঁটিয়ারি শরিফ এলাকায়। এই ঘটনায় ২ যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, নাবালিকা মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত প্রতিবেশী যুবক। কিন্তু সেই বিয়ের প্রস্তাবে রাজি হয়নি ওই নাবালিকা। অভিযোগ, তারপর থেকে প্রায়শই ওই প্রতিবেশী যুবক তার সঙ্গীসাথীদের নিয়ে এসে উত্যক্ত করত ওই নাবালিকাকে। এমনকি বেশ কিছুদিন ধরে অন্য এক পড়শি যুবকের সঙ্গে 'বন্ধুত্ব' গড়ে উঠেছিল আত্মঘাতী ওই নাবালিকার। তা নিয়েও অভিযুক্তরা এসে হুমকি দিত ওই নাবালিকাকে। সেইসঙ্গে ওই 'বন্ধু' যুবককেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আরও অভিযোগ, এরপর সোমবার কয়েকজন যুবক বাড়িতে এসে ওই নাবালিকার মুখে অ্যাসিড ছুঁড়ে মারার হুমকি দেয়। হুমকি দেওয়া হয় পরিবারের অন্যান্য সদস্যদেরও। এরপরই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে ওই নাবালিকা। এই ঘটনায় নাবালিকার পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ঘুটিয়ারি শরিফ পুলিস ফাঁড়িতে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন, Daspur Minors Eloped To Digha: 'দিঘার হোটেলে পাশাপাশি রুমে আমাদের পাশেই শুয়ে ২ যুবক!' ফেসবুকে আলাপে ভয়ঙ্কর অভিজ্ঞতা ২ ছাত্রীর

Amit Shah: 'খোঁজ রাখেন না, সময় পেলে শাহকে টিভিতেই দেখব', জানাল মাহালি দম্পতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.