Amit Shah: 'খোঁজ রাখেন না, সময় পেলে শাহকে টিভিতেই দেখব', জানাল মাহালি দম্পতি

 তৃণমূলে যোগদান করার থেকে তাঁদের জীবনযাপনেও 'পরিবর্তন' হয়েছে। 

Updated By: May 5, 2022, 02:06 PM IST
Amit Shah: 'খোঁজ রাখেন না, সময় পেলে শাহকে টিভিতেই দেখব', জানাল মাহালি দম্পতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বছর ৫ কেটে গিয়েছে। আজ আর নকশালবাড়ির মাহালি পরিবারের 'খোঁজ রাখেন না অমিত শাহ'! সময় পেলে শাহকে টিভিতেই দেখবেন মাহালি পরিবার। এমনটাই জানালেন গীতা ও রাজু।

২০১৭ সালে নকশালবাড়ির অধীনে দক্ষিণকটিয়া জোতের আদিবাসী অধ‍্যুষিত এলাকায় গীতা ও রাজু মাহালির বাড়িতে গিয়ে মধ‍্যহৃভোজন করেছিলেন অমিত শাহ। শুধু শাহ-ই নয়, তাঁর সঙ্গে ছিলেন বঙ্গ বিজেপির আরও বেশ কয়েকজন প্রথম সারির নেতাও। সেদিন মহালি পরিবারের কর্ত্রী গীতা মহালি নিজে হাতে রান্না করেছিলেন। নিজে হাতে রান্না করে খাইয়েছিলেন শাহদের। তারপর থেকে ক্যালেন্ডারের পাতায় ৫ বছর কেটে গিয়েছে। গীতা আর রাজু জানালেন, আজ আর নকশালবাড়ির মাহালি পরিবারের খোঁজ রাখেন না তাঁরা। 

দিন কেটেছে। ইতিমধ্যেই অনেক পটপরিবর্তন হয়েছে। পরবর্তীতে গীতা ও রাজু মাহালিকে তৃণমূলে যোগদান করানো হয়েছে। তৎকালীন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবের হাত ধরে গীতা ও রাজু মাহালি তৃণমূলে যোগদান করেন। তারপর থেকে তাঁদের জীবনযাপনেও 'পরিবর্তন' হয়েছে। বর্তমানে রাজু মাহালি নকশালবাড়ি থানার একজন হোমগার্ড। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে এখন তাঁদের জীবন সুখেই কাটছে বলে জানালেন মাহালি দম্পতি। 

তবে হ্যাঁ, একটাই আক্ষেপ তাঁদের। দুজনেরই আক্ষেপ, অমিত শাহের সেই দিনের সফর ও মধ্যাহ্নভোজের পর বিজেপির আর কেউ খোঁজ নেয়নি তাঁদের। জানালেন, আজ অমিত শাহ শিলিগুড়িতে আসবেন বলে তাঁরা শুনেছেন। তবে মাহালি পরিবারকে সেকথা কেউ বলেনি। সময় পেলে অমিত শাহকে টিভিতেই দেখবেন তাঁরা।

আরও পড়ুন, Dilip Ghosh On Victoria Invitation: 'আমাদেরও ডাকা হয় না', ভিক্টোরিয়ায় 'আমন্ত্রণ' বিতর্কে পাল্টা দিলীপ

TMC, Sand Smuggling: 'মদত দিচ্ছে দলের নেতারাই,' মাটি মাফিয়াদের দৌরাত্ম্যে বিপন্ন ফুলহার, 'পাহারায়' তৃণমূল বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.