Canning: 'আবাস দুর্নীতিতে তৃণমূল নেই, প্রমাণ করলে ইস্তফা', চ্যালেঞ্জ মমতার দলের নেতার

আবাস যোজনা তালিকা নিয়ে যখন রাজ্য রাজনীতি তোলপাড়। প্রচুর উপভোক্তার নাম বাদ,পাশাপাশি অসংখ্য প্রকৃত উপভোক্তা রয়েছেন তালিকার বাইরে। অথচ তালিকায় রয়েছে ধনী পাকাঘরের মালিক,চাকুরীজীবীদের। 

Updated By: Jan 11, 2023, 10:41 AM IST
Canning: 'আবাস দুর্নীতিতে তৃণমূল নেই, প্রমাণ করলে ইস্তফা', চ্যালেঞ্জ মমতার দলের নেতার
প্রতীকী ছবি

প্রসেনজিৎ সর্দার: আবাস যোজনা তালিকা থেকে উপভোক্তার নাম বাদ যাওয়ায় তৃণমূলের হাত নেই। প্রমাণ করলে বিধায়ক পদ থেকে ইস্তাফা দেব। এদিন এমনটাই বললেন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ দাস। আবাস যোজনা তালিকা নিয়ে যখন রাজ্য রাজনীতি তোলপাড়। প্রচুর উপভোক্তার নাম বাদ,পাশাপাশি অসংখ্য প্রকৃত উপভোক্তা রয়েছেন তালিকার বাইরে। অথচ তালিকায় রয়েছে ধনী পাকাঘরের মালিক,চাকুরীজীবীদের। 

আরও পড়ুন, কোটি টাকায় বিক্রি হয়েছে কাউন্সিলর পদের টিকিট, 'বেফাঁস' মন্তব্যে শোকজ তৃণমূল নেতা

এমন ঘটনা নিয়ে বিরোধী দলগুলো শাসক দলকে দোষারোপ করে সরব হয়েছে। তখন ক্যানিংয়ের বিদ্যাধরী পাড়া এলাকায় ‘দিদির সুরক্ষা কবচ’ নিয়ে প্রকাশ্য একটি জনসভা করা হয়। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রকাশ্য মঞ্চ থেকে ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ দাস বিরোধীদের আক্রমণাত্মক ভাবে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন। তিনি বলেন, ২০১৮ সালে আবাস যোজনার সার্ভে হয়েছিল। এই সার্ভে করেছিলেন সরকারী কর্মকর্তারা। বর্তমানে যারা আবাস যোজনা পাওয়ার উপযুক্ত তাদের অনেকের নাম তালিকায় নেই।

তিনি আরও বলেন, 'বিরোধীরা রটাচ্ছে আমরা তৃণমূল কংগ্রেস আবাস যোজনা তালিকা থেকে প্রকৃত উপভোক্তাদের নাম কেটে বাদ দিয়েছি। এটা পুরোপুরি মিথ্যা অভিযোগ। আবাস যোজনায় তৃণমূল কংগ্রেসের কোনও হাত নেই। যা করার কেন্দ্র করছে। যদি কেউ প্রমাণ করাতে পারেন যে আবাস যোজনা নিয়ে তৃণমূল কংগ্রেস কারসাজি করছে। তাহলে সেই মুহূর্তে আমি আমার বিধায়ক পদ থেকে পদত্যাগ করব।’

আরও পড়ুন, Weather Today: বাড়ছে কুয়াশা,মকর সংক্রান্তির আগেই রাজ্যে থেকে বিদায় নেবে হাড়কাঁপানো শীত?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.