উত্তরকন্যার সামনে দুর্ঘটনায় জখম ছয় খুদে পড়ুয়া

উত্তরকন্যার সামনে স্কুলভ্যানে সরকারি বাসের ধাক্কায় জখম ছয় খুদে পড়ুয়া। শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে জখম পড়ুয়াদের চিকিত্‍সা চলছে। ৩ পড়ুয়ার আঘাত গুরুতর। দুর্ঘটনার প্রতিবাদে কিছুক্ষণের জন্য রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। বাসে ভাঙচুর চালানো হয়।

Updated By: May 16, 2017, 06:21 PM IST
উত্তরকন্যার সামনে দুর্ঘটনায় জখম ছয় খুদে পড়ুয়া

ওয়েব ডেস্ক: উত্তরকন্যার সামনে স্কুলভ্যানে সরকারি বাসের ধাক্কায় জখম ছয় খুদে পড়ুয়া। শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে জখম পড়ুয়াদের চিকিত্‍সা চলছে। ৩ পড়ুয়ার আঘাত গুরুতর। দুর্ঘটনার প্রতিবাদে কিছুক্ষণের জন্য রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। বাসে ভাঙচুর চালানো হয়।

আক্ষরিক অর্থেই ভাগ্যের জোরে রক্ষা পেল শিলিগুড়ির নয় স্কুল পড়ুয়া। শিলিগুড়ির ফুলবাড়িতে উত্তরকন্যার সামনেই স্কুল ভ্যানে ধাক্কা মারে সরকারি বাস। দুর্ঘটনায় জখম হয় ৬ জন খুদে পড়ুয়া।

সকাল সাড়ে দশটা নাগাদ নয় শিশুকে নিয়ে স্কুল থেকে ফিরছিল ভ্যানটি। সরকারি বাসটি আসছিল কোচবিহার থেকে। উত্তরকন্যার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ধাক্কা মারে একটি পিকআপ ভ্যানে, পরে ধাক্কা মারে স্কুল ভ্যানটিতে। উল্টে যায় পড়ুয়া বোঝাই ভ্যানটি।

ভ্যানের নজনের মধ্যে ছ জন জখম হয়। আহত পড়ুয়াদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পরই বাসে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। অবরোধ করা হয় রাস্তা। পরে পুলিস এসে অবস্থা আয়ত্তে আনে। আটক করা হয়েছে বাসের চালককে। (আরও পড়ুন- সাইবার হানা মোকাবিলায় প্রস্তুত পশ্চিমবঙ্গ সরকার)

.