Halisahar, CBI: এবার সিবিআই নজরে বীজপুরের বিধায়ক এবং কাঁচড়াপাড়ার চেয়ারম্যান, বাড়িতে তল্লাশি

Halisahar, CBI:  সুবোধ অধিকারীর বাড়িতে সিবিআই অভিযান নিয়ে সৌগত রায় বলেন, "সিবিআই, সিবিআই-এর কাজ করছে। আমরা আমাদের কাজ করব। সিবিআই এখনও পর্যন্ত কিছু প্রমাণ করতে পারেনি। এখানে ওখানে রেড করছে। একে তাকে গ্রেফতার করছে। সুবোধ অধিকারী তো কম অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও ইডিতে যেতে হচ্ছে। যে দোষ করেছে শাস্তি পাবে, যে দোষ করেনি মুক্ত হবে।"

Updated By: Sep 4, 2022, 12:59 PM IST
Halisahar, CBI: এবার সিবিআই নজরে বীজপুরের বিধায়ক এবং কাঁচড়াপাড়ার চেয়ারম্যান, বাড়িতে তল্লাশি

বিক্রম দাস, বরুণ সেনগুপ্ত: চিটফান্ড কেলেঙ্কারিতে গ্রেফতার হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানি (Raju Sahani)। সিবিআই-এর হাতে গ্রেফতার হয়েছেন তিনি। সূত্রের খবর, তাঁকে জিজ্ঞাসাবাদ করে খুব গুরুত্বপূর্ণ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। সেই তথ্যের ভিত্তিতে রবিবার সকাল থেকে হালিশহরের সাত জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই। ধৃত রাজু সাহানির একাধিক আত্মীয়ের বাড়িতে তল্লাশি চলছে। বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী এবং কাঁচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারীর বিরুদ্ধেও তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

কাঁচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারী জি ২৪ ঘণ্টাকে বলেন, "সিবিআই-এর কাজ সিবিআই করছে। চিটফান্ডে জড়িত থাকলে আমার নাম থাকবে। রাজু সাহানির জড়িত থাকার বিষয়টা লজ্জাজনক। কোনওদিন কিছু বলেনি।" সুবোধ অধিকারীর বাড়িতে সিবিআই অভিযান নিয়ে সৌগত রায় বলেন, "সিবিআই, সিবিআই-এর কাজ করছে। আমরা আমাদের কাজ করব। সিবিআই এখনও পর্যন্ত কিছু প্রমাণ করতে পারেনি। এখানে ওখানে রেড করছে। একে তাকে গ্রেফতার করছে। সুবোধ অধিকারী তো কম অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও ইডিতে যেতে হচ্ছে। যে দোষ করেছে শাস্তি পাবে, যে দোষ করেনি মুক্ত হবে।"

শুক্রবার হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে তাকে তার নিউ টাউনের ফ্ল্য়াট থেকে গ্রেফতার করে সিবিআই। তার বাড়ি থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়। নিউ টাউনের ফ্ল্যাট ছাড়াও হালিশহরে তাঁর নিজের বাড়ি ও অন্য়ান্য জায়গা থেকে বিপুল টাকার সম্পত্তির সন্ধান পাওয়া গিয়েছে। নিউটাউনের পাশাপাশি এ রাজ্য় ও বেঙ্গালুরুতে মোট ৩টি ফ্ল্যাটের সন্ধান পেয়েছে সিবিআই। সিটিসেন্টার ২ এর সামনে একটি দোকান রয়েছে। নিউ টাউনের অ্যাকশন এরিয়া ২-এ ফ্ল্যাট রয়েছে রাজুর। সেখানে একটি আবাসনের বারোতলায় থাকেন রাজুর স্ত্রী ও সন্তান। জানা যাচ্ছে ওই আবাসনের এক একটি ফ্ল্যাটের দাম কোটি টাকার উপরে। এরকম একটি আবাসনের ৯ তলাতেও একটি ফ্ল্যাট রয়েছে। কিন্তু কীভাবে এত সম্পত্তির মালিক রাজু?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.