Child Porn: চাইল্ড পর্নের চক্র এ রাজ্যেও? কালনায় পড়ুয়ার বাড়িতে তল্লাশি সিবিআইয়ের

দেশের ২১টি রাজ্যের ৫৯টি জায়গায় অভিযান চালালেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। পোশাকি নাম, নেটচক্র। 

Updated By: Sep 24, 2022, 11:49 PM IST
Child Porn: চাইল্ড পর্নের চক্র এ রাজ্যেও? কালনায় পড়ুয়ার বাড়িতে তল্লাশি সিবিআইয়ের

রণয় তিওয়ারি: চাইল্ড পর্নের শিকড় এ রাজ্যেও? কালনায় এক কলেজ পড়ুয়ার হাড়িতে সিবিআই। বাজেয়াপ্ত করা হল হার্ড ডিস্ক, মোবাইল ও মেমোরি কার্ড। এমনকী, প্রয়োজনে  কলকাতায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হল ওই পড়ুয়াকে।

সিবিআই সূত্রের খবর, গোটা দেশে চাইল্ড পর্ন বাড়ছে। শুক্রবার রাত থেকেই দেশের ২১টি রাজ্যের ৫৯টি জায়গায় অভিযানে নামেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। পোশাকি নাম, নেটচক্র। তালিকায় রয়েছে এ রাজ্যের কলকাতা, পূর্ব বর্ধমান-সহ একাধিক জায়গায়। এদিন সকালে বর্ধমানের কালনায় পূর্বস্থলীতে এক কলেজ পড়ুয়ার বাড়িতে যান ৪ সিবিআই আধিকারিক। যাঁর বাড়িতে তল্লাশি হল, তিনি নবদ্বীপ কলেজের পড়ুয়া। তাঁকে জেরাও করা হয়। তবে এখনও পর্যন্ত এ রাজ্য থেকে চাইল্ড পর্নের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন: Doctor Death: গঙ্গায় ভাসছে দেহ! বেলুড়ে তরুণ চিকিৎসকের রহস্যমৃত্যু

এদিকে কয়েক মাস আগে হাওড়ায় আবার এক গৃহবধূর ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল! কীভাবে? অভিযোগ, ওই গৃহবধূর সঙ্গে তাঁর প্রতিবেশীর একটি জমি সংক্রান্ত ব্যাপার নিয়ে সমস্যা চলছিল। তারই শোধ নিতে ওই গৃহবধূর স্নানের সময় ভিডিও তুলে নেয় অভিযুক্ত প্রতিবেশী। তারপর সেই ভিডিও ভাইরাল করে দেয় প্রতিবেশী তারক হাজরা, সুকেশ হাজরা ও বাপন হাজরা। ভাইরাল ওই ভিডিও গৃহবধূর ছেলের কাছেও পৌঁছে যায়। তারপরই জানাজানি হয় গোটা ঘটনা। সামনে আসে অভিযুক্ত প্রতিবেশীদের কুকর্ম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.