বেপাত্তা রাজীবকে বাগে আনতে গ্রেফতারি পরোয়ানা জারির তত্পরতা সিবিআইএর

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ বালিগঞ্জ প্লেসে আইনজীবী ওয়াইজে দস্তুরের বাসভবনে যান সিবিআইয়ের তিন আধিকারিক। ছিলেন সারদাকাণ্ডের তদন্তকারী আধিকারিক তথাগত বর্ধন ও ২ এসপি পদমর্যাদার অফিসার। 

Updated By: May 28, 2019, 12:37 PM IST
বেপাত্তা রাজীবকে বাগে আনতে গ্রেফতারি পরোয়ানা জারির তত্পরতা সিবিআইএর

নিজস্ব প্রতিবেদন: সারদাকাণ্ডে আইপিএস রাজীব কুমারকে নাগালে পেতে আরও মরিয়া সিবিআই। রাজীবের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে তত্পর হয়েছে তারা। সেজন্য মঙ্গলবার কলকাতার খ্যাতনামা এক ফৌজদারি আইনজীবীর দ্বারস্থ হন তাঁরা। 

একে মুকুলে রক্ষে নেই, শুভ্রাংশু দোসর, মঙ্গলবার তৃণমূলের হাতছাড়া হচ্ছে ২ পুরসভা?

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ বালিগঞ্জ প্লেসে আইনজীবী ওয়াইজে দস্তুরের বাসভবনে যান সিবিআইয়ের তিন আধিকারিক। ছিলেন সারদাকাণ্ডের তদন্তকারী আধিকারিক তথাগত বর্ধন ও ২ এসপি পদমর্যাদার অফিসার। কী ভাবে IPS আধিকারিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা যায় তা নিয়ে আইনজীবীর সঙ্গে আলোচনা করবেন তাঁরা। 

 

ওদিকে মঙ্গলবার বিধাননগরের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল বিধাননগর কমিশনারেটের ২ পুলিসকর্মীকে। দিলীপ হাজরা ও প্রভাকর নাথ নামে ওই ২ পুলিসকর্মী সারদাকাণ্ডের তদন্ত চলাকালে ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানায় কর্মরত ছিলেন। এদের মধ্যে প্রভাকর নাথ মঙ্গলবার হাজিরা দেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা। অন্যজন এদিন হাজিরা দেননি। 

.