Jhalda Councilor Murder: ২ TMC নেতাকে জিজ্ঞাসাবাদ CBI-র, হাজিরা এড়ালেন কাউন্সিলর

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এক হোটেল মালিককে।

Updated By: Apr 19, 2022, 04:23 PM IST
Jhalda Councilor Murder: ২ TMC নেতাকে জিজ্ঞাসাবাদ CBI-র, হাজিরা এড়ালেন কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদন: নিহতের স্ত্রী-র করা FIR-এ নাম ছিল দু'জনেরই। ঝালদায় তপন কান্দু খুনে (Jhalda Councilor Murder) এবার স্থানীয় তৃণমূল (TMC) নেতা  শ্যাম কান্দু ও ভীম তিওয়ারিকে জিজ্ঞাসাবাদ করল CBI। তলব করা হয়েছিল তৃণমূল কাউন্সিলর বিপ্লব কয়ালকেও। যদিও CBI-র অস্থায়ী ক্যাম্পে আসেননি তিনি। কেন? তদন্তকারীদের তাঁর স্ত্রী জানিয়েছেন, শহরের বাইরে রয়েছেন বিপ্লব।

ঝালদায় কীভাবে খুন হলেন কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু? কারা খুন করল? হাইকোর্টের নির্দেশে তদন্ত করছে CBI। অস্থায়ী ক্যাম্পে ম্যারাথন জেরার পর ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে হোটেল মালিক সত্যবান পরমানিককে।

আরও পড়ুন: Rampurhat Violence: বিধায়ক আশিস ব্যানার্জির নির্দেশেই বগটুইকাণ্ড ঘটিয়েছে আনারুল, চাঞ্চল্যকর অভিযোগ মিহিলালের

জানা গিয়েছে, ঝালদার হেঁসাহাতু গ্রামের বাসিন্দা সত্যবান। ওই গ্রামেরই একটি সরকারি স্কুলে পিওন পদে কর্মরত তিনি। আবার ঝালদায় একটি হোটেলেরও মালিক সত্যবান। এলাকায় তাঁকে তৃণমূল নেতা হিসেবেই চেনেন সকলে। এমনকী, স্ত্রীও একসময়ে কংগ্রেসের টিকিটে পঞ্চায়েত সদস্য নির্বাচিত হয়েছিলেন। এখন শাসকদলে যোগ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Jitendra Tiwari: 'বেসুরো' জিতেন্দ্র তিওয়ারি? রাজ্য সরকারি প্রকল্পের 'প্রশংসা'য় বিজেপি নেতা!

এদিকে তপন কান্দু খুনে দু'বার CBI-র জেরার মুখে পড়েছেন ঝালদার SDPO সুব্রত দেব। বাদ যাননি IC সঞ্জীব ঘোষও। অস্থায়ী ক্যাম্পে তাঁকে  সাড়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। পরিবারের লোকেদের অভিযোগ, নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে তৃণমূল যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন IC! এমনকী, অভিযোগ স্বপক্ষের একটি ভিডিয়ো ক্লিপও প্রকাশ করা হয়েছিল। যদিও সেই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.