Siliguri Gold Recover: মাঝ রাস্তায় বাস থামিয়ে যুবককে তল্লাশি গোয়েন্দাদের, অন্তর্বাস খুলতেই...

ধৃত হাওড়ার বাসিন্দা অমিত শাহ।

Updated By: Apr 3, 2022, 10:28 PM IST
Siliguri Gold Recover: মাঝ রাস্তায় বাস থামিয়ে যুবককে তল্লাশি গোয়েন্দাদের, অন্তর্বাস খুলতেই...

নিজস্ব প্রতিবেদন: মালদহ থেকে শিলিগুড়ি যাচ্ছিল বাসটা। হঠাৎ রাস্তায় সেটাকে দাঁড় করান কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দফতরের কর্তারা। বাস থেকে নামিয়ে আনা হয় এক বক্তিকে। তাঁকে তল্লাশি চালান গোয়েন্দার। কিছুক্ষণের মধ্য়েই সকলের চক্ষুচড়ক গাছ হয়ে যায়। কেন?

কারণ, ওই যুবক অন্তর্বাস খুলতেই তদন্তকারীরা দেখেন, ভিতরে লোকানো রয়েছে ২০টি সোনার বিস্কুটের বাট। যার ওজন  ৩ কেজি ৩২০ গ্রাম। বাজারদর প্রায় ১ কোটি ৭১ লক্ষ ৮৭ হাজার ৬৪০ টাকা। সঙ্গে সঙ্গে যুবককে গ্রেফতার করেন কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দফতরের কর্তারা।

জানা গিয়েছে, ধৃত হাওড়ার বাসিন্দা। নাম অমিত শাহ। রবিবারই তাকে শিলিগুড়ি আদালতে তোলে কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দফতর। সূত্রের খবর, তল্লাশি চালানোর সময় অন্তর্বাসের ভিতরে গোপনাঙ্গের কাছে সোনার বিস্কুটগুলো লুকানো দেখতে পান গোয়েন্দারা। এই বিপুল পরিমাণ সোনার বিস্কুট কোথা থেকে এল? কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল? কার হাতে তুলে দেওয়ার পরিকল্পনা ছিল? পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: Murshidabad Extra Marital Affair Murder: মূক ও বধির স্বামী, পরপুরুষে 'ঝোঁক' স্ত্রীর; বউকে ঘরে ফেরাতে চরম পরিণতি যুবকের

আরও পড়ুন: Budge Budge House Wife 'Murder': 'দোতলার ছাদে গিয়ে দেখি দিদি পুড়ে ছাই', বজবজে 'নারকীয় বর্বরতা'র শিকার গৃহবধূ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.