উলেন রায় আমাদের বীর শহিদ, ওর পরিবার সুবিচার পাবেই : কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী

নিহতের পরিবারের সঙ্গে প্রায় ৩০ মিনিট কথা বলেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। বলেন, "আমরা তাঁর পরিবারের পাশে দাঁড়িয়ে বলে যাচ্ছি এই সুবিচার আমরা দিয়েই ছাড়ব।"

Updated By: Dec 24, 2020, 12:56 PM IST
উলেন রায় আমাদের বীর শহিদ, ওর পরিবার সুবিচার পাবেই : কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের চোখে উলেন রায় একজন মদ্যপ হতে পারে। কিন্তু উনি আমাদের দৃষ্টিতে একজন বীর একজন শহিদ। বৃহস্পতিবার সকালে উলেন রায়ের বাড়িতে এসে তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়ের দাবির পাল্টা এমনই মন্তব্য করলেন কেন্দ্রীয় পর্যটন মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল।

দিন কয়েক আগে জেলা তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তৃণমূল বিধায়ক খগেশ্বর রায় বলেছিলেন, "উলেন রায় কোনও বিজেপি কর্মী নয়। ও একজন মদ্যপ, মাতাল। উত্তরকন্যা অভিযানের দিন বিজেপি ওকে ডেকেছিল। তাই সেদিন সেখানে গিয়েছিল। এরকম ঝাড়খণ্ড, বিহার, আসাম থেকেও প্রচুর গুন্ডা, মস্তান উত্তরকন্যা অভিযানে এসেছিল। বিজেপির নিজের লোকেদের গুলিতেই ও খুন হয়েছে। পুলিসের গুলিতে ওর মৃত্যু হয়নি।"

এরপরই এদিন সকালে উলেন রায়ের বাড়িতে আসেন প্রহ্লাদ সিং প্যাটেল। ফুল, মালা দিয়ে উলেন রায়ের সমাধিস্থলে শ্রদ্ধাজ্ঞাপন করেন। নিহতের পরিবারের সঙ্গে প্রায় ৩০ মিনিট কথা বলেন কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। খুনের ঘটনায় সুবিচারের আশ্বাস দেন নিহতের পরিবারকে। বলেন, "আমরা তাঁর পরিবারের পাশে দাঁড়িয়ে বলে যাচ্ছি এই সুবিচার আমরা দিয়েই ছাড়ব।"

আরও পড়ুন, TMC কর্মী খুন ঘিরে চাঞ্চল্য তুফানগঞ্জে, ঘটনাস্থলে যাচ্ছেন রবীন্দ্রনাথ ঘোষ

.