কোভিশিল্ডের প্রথম ডোজ নিয়ে মিলল দ্বিতীয় ডোজের সার্টিফিকেট, চাঞ্চল্য ধূপগুড়িতে

 ধুপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, সার্ভারের সমস্যার কারণে এরকম সমস্য়া হয়েছে

Updated By: Jul 8, 2021, 09:06 PM IST
কোভিশিল্ডের প্রথম ডোজ নিয়ে মিলল দ্বিতীয় ডোজের সার্টিফিকেট, চাঞ্চল্য ধূপগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে এখন বিপাকে ধূপগুড়ির বাসিন্দা সজল ভাওয়াল। নিলেন প্রথম ডোজ অথচ চলে এল দ্বিতীয় ডোজের সার্টিফিকেট। এখন দ্বিতীয় ডোজ পাবেন কিনা তা নিয়ে চিন্তার সজলবাবু।

আরও পড়ুন-ঘোষে ঘোষে সখ্যতা! হোয়াটসঅ্যাপ ডিপিতে কি তাই-ই বোঝালেন Saumitra?

বৃহস্পতিবার ধূপগুড়ি(Dhupguri) পুরভবনে কোভিশিল্ডের প্রথম ডোজ নেন ধূপগুড়ির ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সজল ভাওয়াল। ভ্যাকসিন পেয়েও যান তিনি। এবার তার চমকে যাওয়ার পালা। ভ্যাকসিন নেওয়ার জন্য তাঁর দেওয়া মোবাইল নম্বরে একটি মেসেজ আসে। সেখানে লেখা রয়েছে, আপনার কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ সম্পন্ন হয়েছে।

ওই মেসেজ দেখেই আতঙ্কিত হয়ে পড়েন সজলবাবু। আগে কোনও ডোজ নেননি, তাহলে কীভাবে এল এই মেসেজ। এনিয়ে সংশ্লিষ্ট স্বাস্থ্য কর্মীদের কাছে বিষয়টি জানতে চাইলে তাঁরা বলেন, ভুলবশত ওরকম মেসেজ চলে আসতে পারে।

আরও পড়ুন-‘প্রয়োজনে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলব’, উন্নয়ন ইস্যুতে বার্তা জন বার্লার

এরকম ঘটনা নিয়ে ধুপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, সার্ভারের সমস্যার কারণে এরকম সমস্য়া হয়েছে। ধূপগুড়ি পুরসভার তরফে আমরা প্রথম ডোজ দিয়েছি। দ্বিতীয় ডোজের কোনও বিষয় নেই। এনিয়ে জেলা স্বাস্থ্য দফতর ও জেলা শাসকের সঙ্গে কথা হয়েছে। উনি যে সার্টিফিকেট পেয়েছেন তা সংশোধন করে দেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)