Krishnanagar: টানা বিক্ষোভে আটকে অ্যাম্বুলেন্স, মর্মান্তিক মৃত্যু শিশুর

 চন্দননগরের জগদ্ধাত্রি পুজোর মতই কৃষ্ণনগরের পুজোর ঐতিঝ্য ফেরানোর দাবিতে বিক্ষোভ জানাচ্ছিলেন তাঁরা।

Updated By: Nov 10, 2021, 10:25 AM IST
Krishnanagar: টানা বিক্ষোভে আটকে অ্যাম্বুলেন্স, মর্মান্তিক মৃত্যু শিশুর

নিজস্ব প্রতিবেদন: বিক্ষোভে আটকে গিয়ে অ্যাম্বুলেন্সেই মৃত্যু শিশুর। বিক্ষোভকারিদের কাছে বার বার অনুরোধ করা সত্তেও ছাড়া হয়নি রাস্তা, এমনটাই অভিযোগ পরিবারের।

কৃষ্ণনগরের বাসিন্দারা রাস্তা আটকে বিক্ষোভ জানাচ্ছিলেন। চন্দননগরের জগদ্ধাত্রি পুজোর মতই কৃষ্ণনগরের পুজোর ঐতিঝ্য ফেরানোর দাবিতে বিক্ষোভ জানাচ্ছিলেন তাঁরা। এই দাবি নিয়ে গভীর রাত পর্যন্ত ৩৪ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান কৃষ্ণনগরের বাসিন্দাদের একাংশ। 

 

বেয়ারারা কাঁধে চরে যাবে রাজবাড়ির প্রতিমা। এই ট্র্যাডিশনে ছেদ পরে গতবছর থেকে। এই প্রথা আবার চালু করার দাবিতেই কাল বিক্ষোভে শামিল হন কৃষ্ণনগরের বাসিন্দারা। এই বিক্ষভেই আম্বুলেন্সটি আটকে যায় বলে অভিযোগ। এরপরেই হাসপাতালে পৌঁছালে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিসের তৎপরতায় সাতজন বিক্ষোভকারিকে গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন: পুলিসের সাহায্য ছাড়া ভোটে জিতবে না TMC, দাবি Dilip-র

মালদা থেকে গুরুতর অসুস্থ শিশুটিকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল চিকিৎসার জন্য এমনটাই জানা গেছে পুলিস সূত্রে। বিক্ষোভের পাশ দিয়েই পেরিয়ে আসে আম্বুলেন্সটি কিন্তু আটকে যায় পিডব্লিউডি মোড়ের কাছে। এখানেই বিক্ষোভে দীর্ঘক্ষণ আটকে থেকে মৃত্যু হয় শিশুটির। পুলিস পরিবারকে কোতওয়ালি থানায় নিয়ে যায় এবং এফআইআর লেখা হয়।          

.