Uluberia: পুজোর ভিড় থেকে ২ বছরের শিশুকে উদ্ধার করল উলুবেড়িয়া মহিলা থানা, পরদিন বেরিয়ে এল আসল রহস্য

শিশু দুটিকে নিতে না এলে শেষপর্যন্ত নিয়ম মেনে তাদের পাঠানো হয় হাওড়ার একটি বেসরকারি হোমে

Updated By: Oct 13, 2021, 06:19 PM IST
Uluberia: পুজোর ভিড় থেকে ২ বছরের শিশুকে উদ্ধার করল উলুবেড়িয়া মহিলা থানা, পরদিন বেরিয়ে এল আসল রহস্য

নিজস্ব প্রতিবেদন: পুজোয় ইভিটিজিং রুখতে গিয়ে উদ্ধার ২ বছরের এক শিশু। পুজোর ভিড়ে কান্নাকাটি করতে দেখে তাকে উদ্ধার করে উলুবেড়িয়া মহিলা থানার পুলিস। আর তার পরেই বেরিয়ে এল আসল রহস্য।

সোমবার রাতে উলুবেড়িয়ার কালীবাড়িতে পুজোর ডিউটি করছিলেন উলুবেড়িয়া মহিলা পুলিস থানার ওসি পিঙ্কি চক্রবর্তী ও তাঁর সহকর্মীরা। ইভিটিজিং রুখতেই তিনি ওই জায়গায় ডিউটি করছিলেন। তখনই তাঁরা দেখেন বছর দুয়েকের একটি বাচ্চা এক কোণে দাঁড়িয়ে কান্নাকাটি করছে। আসপাশের সবাইকে জিজ্ঞাসা করেও তাদের সঙ্গে কাউকে খুঁজে পাওয়া যায়নি। তখনই তাকে আনা হয় উলুবেড়িয়া মহিলা থানায়। সেখানেও প্রবল কান্নাকাটি করতে থাকে সে।

আরও পড়ুন-Covid-19:  রাজ্যে ফের উর্ধ্বমুখী দৈনিক আক্রান্তের সংখ্যা, সংক্রমণ সবচেয়ে বেশি কলকাতায়

এদিকে, ওই শিশুটির ব্যাপারে কালীবাড়ি এলাকায় মাইকে ঘোষণা হতে শুরু করা হয়। তাতেও কেউ শিশুটিকে নিতে না এলে শেষপর্যন্ত নিয়ম মেনে তাকে পাঠানো হয় হাওড়ার একটি বেসরকারি হোমে। খবর দেওয়া হয় বিভিন্ন থানায়। মঙ্গলবার সকালে উলুবেড়িয়া মহিলা থানায় এসে হাজির হন উল্টোডাঙ্গা থানার ২ অফিসার। তাঁরা জানান, যে শিশুকে উদ্ধার করা হয়েছে তাকে কিডন্যাপ করা হয়েছিল কলকাতার উল্টোডাঙ্গা এলাকা থেকে। কয়েকদিন আগেই এনিয়ে থানায় অভিযোগ করেছিলেন শিশুটির বাবা-মা।

আরও পড়ুন- #DeshKaZee: বোর্ড মিটিং-এ Invesco-র দ্বিচারিতার পর্দাফাঁস CEO পুনীত গোয়েঙ্কার

শিশুটির নিখোঁজ হওয়ার তদন্তে নেমে পুলিস একজনকে আটক করে। তাকে জেরা করেই জানা যায় শিশুটিকে সে উলুবেড়িয়ায় ছেড়ে দিয়েছে। সেই খবর পেয়েই উলুবেড়িয়া আসে উল্টোডাঙ্গা পুলিস। শেষপর্যন্ত কিছু নিয়ম মেনে বাচ্চাটিকে তার বাবা-মার হাতে তুলে দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)