Howrah: ZEE ২৪ ঘণ্টার খবরের জের, আক্রান্ত ছাত্রের বাড়িতে শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা

অভিযুক্ত গৃহশিক্ষক এখনও পলাতক।

Updated By: Aug 27, 2021, 04:11 PM IST
Howrah: ZEE ২৪ ঘণ্টার খবরের জের, আক্রান্ত ছাত্রের বাড়িতে শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা

নিজস্ব প্রতিবেদন: জি ২৪ ঘণ্টার খবরের জের। হাওড়ায় আক্রান্ত শিশুর বাড়িতে শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা। ঠিক কী ঘটেছে? পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললেন তাঁরা। গেলেন গোলাবাড়ি থানায়ও।

ঘটনার সূত্রপাত ১৪ অগাস্ট। সেদিন সন্ধ্যায় হাওড়ার সালকিয়ায় এক ফুল ব্যবসায়ীর বাড়িতে পড়াতে গিয়েছিলেন গৃহশিক্ষক দীপক প্রজাপতি। দাদা-দিদির সঙ্গে পড়তে বসে আক্রান্ত শিশুটিও। বাড়িতে তখন আর কেউ ছিলেন না। গৃহশিক্ষক যখন পড়া ধরেন, তখন উত্তর দিতে পারেনি সে। তারপর? পরিবারের লোকেদের অভিযোগ, মোমবাতি জ্বেলে একরত্তি শিশুর গায়ে গরম মোম ঢেলে দেন দীপক। এমনকী, গরম হাতা দিয়ে শরীরের ছ্যাঁকা দেওয়া হয়। প্রায় সঙ্গে সঙ্গে গা-হাতে-পিঠে পড়ে যায়। যন্ত্রণায় রীতিমতো ছটফট করতে থাকে দ্বিতীয় শ্রেণীর ছাত্রটি। 

আরও পড়ুন: Jalpaiguri: এশিয়াডে সোনাজয়ী Swapna Barman-এর মা'কে নিগ্রহের অভিযোগ, গ্রেফতার ১

অভিযুক্ত গৃহশিক্ষকের বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির পরিবারের লোকেরা। কিন্তু পুলিস প্রথমে বিষয়টিকে গুরুত্ব দিতে চায়নি বলে অভিযোগ। শেষপর্যন্ত  শিশুটির বাবা-মা যখন হাওড়া পুলিস কমিশনারের সঙ্গে দেখা করেন, তখন নড়েচড়ে বসে গোলাবাড়ি থানার পুলিস। কিন্তু ঘটনা হল, তদন্ত শুরু হলেও, অভিযুক্ত এখনও অধরা। বৃহস্পতিবার এই খবর সম্প্রচারিত হয় জি ২৪ ঘণ্টায়। চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই আক্রান্ত শিশুটির বাড়িতে হাজির হলেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিরা। গোলাবাড়ি থানায় গিয়ে পুলিসের সঙ্গেও কথা বললেন তাঁরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.