মঙ্গলকোটে TMC নেতা খুন: ঘটনাস্থল পরিদর্শন CID-র, দোষীদের শাস্তির দাবি পথ-অবরোধ

দলের গোষ্ঠীকোন্দলের জেরেই খুন, দাবি পরিবারের।

Updated By: Jul 13, 2021, 10:24 PM IST
মঙ্গলকোটে TMC নেতা খুন: ঘটনাস্থল পরিদর্শন CID-র, দোষীদের শাস্তির দাবি পথ-অবরোধ

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলকোটে অঞ্চল সভাপতিকে খুনে দোষীদের শাস্তির দাবিতে যখন পথ অবরোধ করলেন তৃণমূল কর্মী-সমর্থকরা, তখন ঘটনাস্থল পরিদর্শন করলেন সিআইডি-র আধিকারিকরা। ময়নাতদন্তের রিপোর্টে জানা গেল, একটি গুলিই লেগেছিল মৃতের শরীরে।

ঘটনার সূত্রপাত সোমবার। সন্ধেবেলায় স্থানীয় কাশেমবাজার এলাকা থেকে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের লাখুড়িয়ার অঞ্চল সভাপতি অসীম দাস। তখন আচমকাই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তৃণমূল নেতা। হাসপাতালে নিয়ে গেলে অসীমকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

আরও পড়ুন: চোখের পলকে মত্সজীবীকে তুলে নিয়ে গেল বাঘ, বাধা দেওয়ার সুযোগই পেল না ২ সঙ্গী

দেহের ঠিক কোথায় গুলি লেগেছিল? সূত্রের খবর, এদিন অসীম দাসের বুকে এক্স-রে এক্স-রে করা হয়। ময়নাতদন্তে শরীরের একটি গুলিরই হদিশ মিলেছে। প্রাথমিক তদন্তে অনুমান, গুলিটি সম্ভবত হাতে তৈরি।  পরিবারের লোকেদের দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই খুন হতে হল অসীম দাসকে। দোষীদের শাস্তির দাবিতে এদিন গুসকরায় রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.