Kalyani AIIMS: কল্যাণী AIIMS-এ নিয়োগ দুর্নীতি, আজই জিজ্ঞাসাবাদ বিজেপি বিধায়কের পুত্রবধূকে?

সিআইডি- র তলব প্রসঙ্গে মুখ খুলতে নারাজ বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা।

Updated By: Jul 8, 2022, 12:05 PM IST
Kalyani AIIMS: কল্যাণী AIIMS-এ নিয়োগ দুর্নীতি, আজই জিজ্ঞাসাবাদ বিজেপি বিধায়কের পুত্রবধূকে?
কল্যাণী এইমস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময় চেয়েছিলেন বিধায়কের পুত্রবধূ। কিন্তু সময় দিতে নারাজ সিআইডি। কল্যাণী AIIMS-এ দুর্নীতির অভিযোগে মামলায় চাকদার বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের পুত্রবধূকে কোনও সময় দিতে নারাজ তদন্তকারীরা। তাই শুক্রবার-ই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান সিআইডির তদন্তকারীরা। 

জিজ্ঞাসাবাদ করতে চেয়ে ৫ দিন আগেই নোটিস দিয়েছিল সিআইডি। যদিও পূর্ব নির্ধারিত কাজ থাকায় শুক্রবার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে পারবেন না বলে জানিয়েছিলেন বিধায়কের পুত্রবধূ অনুসূয়া ধর ঘোষ। কিন্তু তাঁকে সময় দিতে নারাজ তদন্তকারীরা। ইতিমধ্যেই কল্যাণী রওনা দিয়েছে সিআইডির তদন্তকারীদের একটি দল। পাশাপাশি, সোমবার জিজ্ঞাসাবাদের জন্য নোটিস দেওয়া হয়েছে বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার মেয়ে মৈত্রেয়ী দানাকেও।

কল্যাণী এইমসে বাঁকুড়ার বিধায়ক কন্যা মৈত্রেয়ী দানার চাকরি পাওয়ার ঘটনাকে কেন্দ্র করেই তাঁকে তলব করেছে সিআইডি। যদিও সিআইডি- র তলব প্রসঙ্গে মুখ খুলতে নারাজ বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা। তিনি বলেন, "বিষয়টি নিয়ে আমি এখন কিছু বলব না।" সিআইডি-র তলবি চিঠি পাওয়ার কথাও অস্বীকার করেন বিধায়ক নিলাদ্রী শেখর দানা।

কীভাবে দুর্নীতি ও স্বজনপোষণ চলছে এইমসে? এই নিয়ে কল্যাণী থানায় FIR দায়ের হয়েছে। তদন্তে নেমেছে CID। এফআইআরে অভিযুক্তরা সকলেই প্রভাবশালী। নাম রয়েছে এক কেন্দ্রীয় মন্ত্রী, এক সাংসদ এবং দুই বিধায়কের। এমনকি, AIMS-এ নিয়োগে গুরুতর দুর্নীতির অভিযোগ উঠেছে খোদ কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর সুভাষ সরকারের বিরুদ্ধেও। 

আরও পড়ুন, Chhatradhar Mahato: ছেলের বিয়ের পরই বুকে ব্যথা, হাসপাতাল থেকে রিস্ক বন্ডে কলকাতায় ছত্রধর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.