Burdwan TMC Clash: মেসির হাতে বিশ্বকাপ, বর্ধমানে খেলা দেখার পর সংঘর্ষ তৃণমূলের দুই গোষ্ঠীর...

বর্ধমান শহরের হারাধনপল্লীতে জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপ ফাইনাল দেখার ব্যবস্থা করেছিলেন স্থানীয় তৃণমূল নেতা সেখ সবুর আলি ওরফে কালুয়া। স্থানীয় একটি ক্লাবে অনুগামীদের সঙ্গে খেলা দেখছিলেন বিরোধী গোষ্ঠীর নেতা হিসেবে পরিচিত দীপু রায় ও পিকু রায়।

Updated By: Dec 19, 2022, 07:15 PM IST
Burdwan TMC Clash: মেসির হাতে বিশ্বকাপ, বর্ধমানে খেলা দেখার পর সংঘর্ষ তৃণমূলের দুই গোষ্ঠীর...

অরূপ লাহা: বিশ্বকাপের ফাইনাল তখন শেষ। খেলা দেখার পর সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূলের দু'টি গোষ্ঠী! কেন? একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ  করেছে দু'পক্ষই। ঘটনাস্থল, বর্ধমান শহর।

ইশ্বরের শাপমুক্তি! ৩৬ বছরের খরা কাটল আর্জেন্টিনার। বিশ্বকাপ জিতে আন্তজার্তিক ফুটবল কেরিয়ারে ইতি টানলেন লিওনেল মেসি। রবিবার সকাল থেকেই চলছিল উৎসবের প্রস্তুতি। রুদ্ধশ্বাস ফাইনালের পর মধ্যরাতে যখন বাঁধনছাড়া উচ্ছ্বাসে মেতে উঠলেন মেসিভক্তরা, তখন তুমুল সংঘর্ষ বাঁধল বর্ধমানে। শহরের হারাধনপল্লী এলাকায় জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপ ফাইনাল দেখার ব্যবস্থা করেছিলেন স্থানীয় তৃণমূল নেতা  সেখ সবুর আলি ওরফে কালুয়া। দলে তাঁর বিরোধী গোষ্ঠীর নেতা হিসেবে পরিচিত দীপু রায় ও পিকু রায়। এলাকার একটি ক্লাবে অনুগামীদের সঙ্গে নিয়ে খেলা দেখছিলেন তাঁরাও।

আরও পড়ুন: Asansol Stampede: আসানসোলে পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু; বিজেপি কাউন্সিলরকে নোটিশ পুলিসের

অভিযোগ, কালুয়ার সঙ্গে জায়ান্ট স্ক্রিনে যাঁরা খেলা দেখছিলেন, তাঁদের বেশিরভাগই আর্জেন্টিনার সমর্থক। ফ্রান্সের পক্ষে ছিলেন দীপু ও পিকুর অনুগামীরা। মেসির হাতে কাপ উঠতেই একে অপরকে কটুক্তি করতে শুরু করে দু'পক্ষ। এরপর হাতাহাতি, শেষে  ইট- পাথর- লাঠি নিয়ে হামলা চালানো হয়! আহত হন বেশ কয়েকজন। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.