Nadia: সবুজ সাথীর সাইকেল বিক্রি করে দিচ্ছে বিজেপি নেতা! রণক্ষেত্র হাঁসখালি, গুলিবিদ্ধ ৪

ওই গুলিতে আহত হন শীলা বিশ্বাস ও তাঁর ছেলে। এনিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়

Updated By: Sep 26, 2021, 06:44 PM IST
Nadia: সবুজ সাথীর সাইকেল বিক্রি করে দিচ্ছে বিজেপি নেতা! রণক্ষেত্র হাঁসখালি, গুলিবিদ্ধ ৪

নিজস্ব প্রতিবেদন: সবুজ সাথী প্রকল্পের সাইকেল বিক্রি করে দেওয়ার অভিযোগে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষত্র হয়ে উঠল নদিয়ার হাঁসখালি। গুলিবিদ্ধ দু'পক্ষের ৪ জন। পুলিসের হস্তক্ষেপে কোনওক্রমে থামল সংঘর্ষ।

আরও পড়ুন-Malda: মূক ও বধির তরুণীকে 'ধর্ষণ'-এর পর প্রাণে মেরে ফেলার চেষ্টা, হাসপাতালে নির্যাতিতা

তৃণমূলের রানাঘাট উত্তর-পূর্বের প্রাক্তন বিধায়ক সমীর পোদ্দারের অভিযোগ, কৈখালির বিজেপি নেতা বিমল বিশ্বাস হাঁসখালি ব্লকের বেনালি স্কুলের টিচার ইনচার্জ। অবৈধভাবে তিনি সবুজসাথী প্রকল্পের সাইকেল বাড়ি থেকে বিক্রি করে দিচ্ছিলেন। ঘটনার প্রতিবাদ করেন তৃণমূল বুথ সভাপতি শীলা বিশ্বাস ও তৃণমূল সমর্থকরা। অভিযোগ, সেই সময় বিমল বিশ্বাসের ভাই তপন বিশ্বাস তাদের লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়।

ওই গুলিতে আহত হন শীলা বিশ্বাস ও তাঁর ছেলে। এনিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। শীলা, তাঁর ছেলে ও বিজেপি কর্মী দেবর্ষি বিশ্বাসকে শক্তিনগর হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে আসা হয়। দেবর্ষির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতার একটি হাসপাতালে পাঠানো হয়। বাকীরা শক্তিনগর হাসপাতালেই চিকিত্সাধীন। 

এদিকে, বিজেপি কর্মী তপন বিশ্বাসকে শক্তিনগর হাসপাতালে আনা হয়। অভিযোগ, সেই সময় তৃণমূল কর্মীরা তাঁকে ভর্তি হতে বাধা দেয়। তৃণমূলের অভিযোগ, গুলি চালিয়েছে ওই তপন বিশ্বাস। তারপর আহত হওয়ার নাটক করছে। এনিয়ে শক্তিনগর হাসপাতালেই দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে য়ায়। পুলিসে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন-Ishwar Chandra Vidyasagar: বারবার হাত-পিছলে বেরিয়ে যান 'ঈশ্বর'হীন ঈশ্বর

রানাঘাট উত্তর-পূর্ব কেন্দ্রের তৃণমূলের প্রাক্তন বিধায়ক সমীর পোদ্দারের নেতৃত্বে তৃণমূল কর্মীরা হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখাতে থাকেন। দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে তারা হাসপাতালের সামনে ধর্নায় বসেন। পরে বিশাল পুলিশবাহিনী তাদের হটিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, বিজেপির অভিযোগ, সাইকেল বিক্রির বিষয়টা পুরোটাই মিথ্যে। গুলি চালায় তৃণমূল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)