প্রেমিকাকে নিজে ধর্ষণ করার পর বন্ধুদের প্ররোচনা যুবকের, বর্ধমানে অত্যাচারিত একাদশ শ্রেণির ছাত্রী

একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই প্রেমিকের বিরুদ্ধে। বন্ধুদের দিয়েও গণধর্ষণের চেষ্টা করেছিল ওই যুবক।

Updated By: Sep 2, 2019, 02:25 PM IST
প্রেমিকাকে নিজে ধর্ষণ করার পর বন্ধুদের প্ররোচনা যুবকের, বর্ধমানে অত্যাচারিত একাদশ শ্রেণির ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের পর এবার বর্ধমান। একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগ, নিজে ধর্ষণ করার পর বন্ধুদের দিয়েও গণধর্ষণের চেষ্টা করেছিল ওই যুবক। বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন কিশোরীর মা। নির্যাতিতার মেডিক্যাল টেস্টের ব্যবস্থা করেছে পুলিস।

 

বর্ধমানের কালীবাজার এলাকার ওই নির্যাতিতা কিশোরীর মায়ের বয়ান অনুযায়ী,  বৃহস্পতিবার ভোরে তিনি তাঁর এক আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠানে গিয়েছিলেন। বাড়িতে তাঁর মেয়ে একা ছিল। সেই সুযোগে প্রতিবেশী তিন যুবক তার ঘরে যায়। তাদের মধ্যে বাপন ঘোষ নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল কিশোরীর। বাপন তার দুই বন্ধুকে নিয়ে যায় বলে অভিযোগ।

বাঁশ, বন্দুকের বাটে মাথা ফাটল বিজেপি কর্মীদের, আহত টিটাগড়ের IC, রণক্ষেত্র বারাকপুরে মোতায়েন RAF

অভিযোগ, বাপন প্রথমে ঘরে ঢুকে কিশোরীকে ধর্ষণ করে। তারপর তার দুই বন্ধুকে ঘরে ডাকে। প্রথমে বাপনের এক বন্ধু ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। কিশোরীর চিত্কারে প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যায় ওই দুই যুবক। মা ফিরে এলে গোটা বিষয়টি জানায় কিশোরী।

প্রথমে লজ্জা ও ভয়ে থানায় জানাতে পারেননি কিশোরীর মা। রবিবার থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্ত পলাতক। তার খোঁজ করছে পুলিস।

Tags:
.