Malda: ৪ দিন ধরে নিরুদ্দেশ! স্কুলে যাওয়ার নামে বেরিয়ে নিখোঁজ দশম শ্রেণির ছাত্রী

 এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে ওই নাবালিকা। অপহরণের অনুমানও করছেন পরিবারের লোকজন।

Updated By: May 26, 2022, 06:29 PM IST
Malda: ৪ দিন ধরে নিরুদ্দেশ! স্কুলে যাওয়ার নামে বেরিয়ে নিখোঁজ দশম শ্রেণির ছাত্রী

রণজয় সিংহ: রহস্যজনক ভাবে নিখোঁজ দশম শ্রেণির এক ছাত্রী। নিখোঁজ হয়ে গিয়েছে ৪ দিন। কিন্তু তারপরেও এখনও কোনও হদিশ মেলেনি ওই নাবালিকার। এমন দাবি পরিবারের। 

ঘটনার পর থেকেই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে নাবালিকার পরিবার। অপহরণের অনুমানও করছেন পরিবারের লোকজন। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার করিয়া সুলতানপুর এলাকায়। এই ঘটনায় বৃহস্পতিবার গ্রামবাসীদের নিয়ে নাবালিকার পরিবার মানিকচক থানার পুলিসের দ্বারস্থ হন। দ্রুত ওই নবালিকাকে উদ্ধারের জন্য পুলিসকে আবেদন জানান পরিবারের লোকেরা। 

পুলিস ও স্থানীয় সূত্রে  জানা গিয়েছে,  নিখোঁজ ওই নাবালিকা মালদার মানিকচক শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পাঠরত। এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে ওই নাবালিকা। গত সোমবার বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার নাম করে বের হয় সে। তারপর থেকে তার আর কোনও হদিশ মেলেনি। 

পুলিস জানিয়েছে, ছাত্রী নিখোঁজের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। বিভিন্ন সূত্র ধরে সবদিক থেকেই ওই নাবালিকার খোঁজ শুরু করা হয়েছে। নিখোঁজ ওই নাবালিকার নাম সালমা খাতুন। বয়স ১৭ বছর।

আরও পড়ুন, Bhangar: বৃদ্ধ ভাতা দেওয়ার নাম করে জমি লিখিয়ে নেওয়ার অভিযোগ TMC উপপ্রধানের বিরুদ্ধে

Malda: অনুমতি ছাড়াই একশো দিনের প্রকল্পের কাজ, তদন্তের নির্দেশ জেলাশাসকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.