একাদশ শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু, রেললাইনে মিলল ক্ষতবিক্ষত দেহ!

গেঞ্জি-বারমুডা পোশাকে উদ্ধার হয় দেহ। আত্মহত্যা করলে পোশাক খুলে কেন আত্মহত্যা করবে, এই প্রশ্নও তুলেছেন পরিবারের সদস্যরা।

Updated By: Jan 25, 2023, 02:13 PM IST
একাদশ শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু, রেললাইনে মিলল ক্ষতবিক্ষত দেহ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেললাইন থেকে উদ্ধার একাদশ শ্রেণির ছাত্রের দেহ। রহস্যজনক মৃত্যু একাদশ শ্রেণির ছাত্রের। গেঞ্জি-বারমুডা পোশাকে উদ্ধার হয় হাত-পা কাটা অবস্থায় দেহ। স্কুলে গিয়ে বাড়ি না ফেরায় খুনের অভিযোগ পরিবারের। তদন্তে পুলিস।

পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের কোকওভেন থানা এলাকার দেশবন্ধু নগরীর বাসিন্দা প্রীতম পোড়েল একাদশ শ্রেণির ছাত্র। গান্ধী মোড়ের কাছে এক বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলে পড়ত সে। মঙ্গলবার সকালে সাইকেল নিয়ে স্কুলে যায়। কিন্তু বিকেল ৩টে ১৫ বেজে গেলেও, বাড়ি না ফিরলে প্রীতমকে ফোন করে বাড়ির লোক। কিন্তু প্রীতম ফোন ধরেনি। সমানে প্রীতমের ফোনে কল করলেও রিং হয়ে যায়। পরিবারের সদস্যদের সন্দেহ হয়। তাঁরা পুলিসে জানান। শুরু হয় খোঁজাখুঁজি। 

এরপর সন্ধ্যার পর বাড়ি থেকে এক কিলোমিটার দূরে রেললাইনের পাশে জঙ্গলে প্রথমে সাইকেল পাওয়া যায়। তার থেকে একটু দূরে স্কুলের ব্যাগ ও স্কুল ড্রেস পাওয়া যায় মোবাইল লোকেশন ট্র্যাক করে। এরপর রেললাইন ধরে খোঁজাখুঁজি করলেও প্রথমে প্রীতমের কোনও হদিস মেলেনি। প্রায় ঘণ্টা দুই-তিনেক পর রেললাইনের যে জায়গায় পরিবারের সদস্যরা খুঁজে এসেছিল, সেই জায়গাতেই রেললাইনের উপর প্রীতমের ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায়। 

পরিবার এবং এলাকাবাসীর অভিযোগ, প্রীতমকে কেউ বা কারা খুন করে রেললাইনে ফেলে দিয়ে পালিয়ে যায়। প্রীতমের মোবাইলের সমস্ত তথ্য ডিলিট করা হয়েছে। আত্মহত্যা করলে পোশাক খুলে কেন আত্মহত্যা করবে, এই প্রশ্নও তুলেছেন পরিবারের সদস্যরা। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত এবং দোষীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তির দাবি করেছেন তাঁরা। এলাকায় খুব ভালো ছেলে হিসেবে পরিচিত ছিল প্রীতম। কে বা কারা প্রীতমকে খুন করে থাকতে পারে? তা নিয়ে ধন্দে পুলিস। খুনের কারণ নিয়েও ছড়িয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুন, 'রাজ্যপালের সঙ্গে সরকার-বিরোধী, কারও সংঘাত বাঞ্ছনীয় নয়', বিতর্কে জল ঢাললেন দিলীপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.