শয়তানির নাটক করছে বিরোধীরা, রাজ্যের একজন মানুষের মৃত্যুও কাম্য নয় : মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, মনোনয়ন হিংসায় শাসকদলের ১৪ জন কর্মী খুন হয়েছে।

Updated By: May 7, 2018, 08:09 PM IST
শয়তানির নাটক করছে বিরোধীরা, রাজ্যের একজন মানুষের মৃত্যুও কাম্য নয় : মমতা

নিজস্ব প্রতিবেদন : পঞ্চায়েত ভোটে বাধা সৃষ্টি করছে বিরোধীরা। 'শয়তানির নাটক' করছে বিরোধীরা। চাঁছাছোলা ভাষায় এদিন বিরোধীদের একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী বলেন, ভোট এড়াতে বিভিন্ন জায়গায় যাচ্ছে বিরোধীরা। নানাভাবে পঞ্চায়েত ভোটে বাধা তৈরির চেষ্টা করছে। তিনি অভিযোগ করেন, "বিরোধীরা নিজেরাই আগুন লাগাচ্ছে। খুন করছে। তারপর অপপ্রচার করছে। কুত্সা রটাচ্ছে।"

মনোনয়ন পর্বের শুরু থেকেই শাসকদলের বিরুদ্ধে রাজ্যজুড়ে সন্ত্রাস সৃষ্টি, হিংসা ছড়ানোর অভিযোগ এনেছে বিরোধীরা। এদিন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, মনোনয়ন হিংসায় শাসকদলের ১৪ জন কর্মী খুন হয়েছে। মুখ্যমন্ত্রী বলেন, এ ঘটনা কখনওই কাম্য নয়। রাজ্যের একজন মানুষেরও নির্বাচনের জন্য মৃত্যু কাম্য নয়।

আরও পড়ুন, "এখনও ঘুম ভাঙেনি!", ফের হাইকোর্টের তিরস্কারের মুখে কমিশন

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বিরোধীদের সৌজন্যবোধ নিয়েও তোপ দাগেন। কটাক্ষ করেন, বিরোধীরা 'শয়তানির নাটক' করছে। ন্যূনতম সৌজন্যবোধটুকুও হারিয়ে ফেলেছে। আক্ষেপ করেন, বিরোধীরা এখন যে ভাষায় কথা বলছে, তাতে আখেরে দেশেরই ক্ষতি হচ্ছে।

আরও পড়ুন, কমিশনের নিরপেক্ষতায় প্রশ্নচিহ্ন! আম্বেদকরকে উল্লেখ করে তুলোধনা হাইকোর্টের

মুখ্যমন্ত্রী এদিন দাবি করেন, তৃণমূল কংগ্রেস যখন বিরোধীর ভূমিকায় ছিল, তখন তাঁরা কোনওকিছু বলার আগে ভাবতেন। বিরোধী রাজনীতি করেও তাঁরা কখনও সৌজন্যবোধ হারাননি। কিন্তু এখন বিরোধীরা সেই দায়িত্ব পালন করছে না। বিরোধীদের উদ্দেশে সরাসরি তিনি প্রশ্ন ছোড়েন, "নির্বাচন আসবে, যাবে, মানুষের কাছে কী জবাব দেব?" কাদা ছোড়াছুড়ির এই রাজনীতি বাংলার সভ্যতা-সংস্কৃতির সঙ্গে খাপ খায় না বলেও অনুযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

.