রাইনের তীরে খোশমেজাজে মমতা!

২১ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী পৌঁছবেন ইতালির মিলানে। শারদ উত্সব সহ রাজ্যের পর্যটন শিল্পে বিনিয়োগের ক্ষেত্রে মিলানের শিল্পপতিদের সঙ্গে বৈঠকের কথাও রয়েছে এই সফরে।

Updated By: Sep 17, 2018, 06:10 PM IST
রাইনের  তীরে খোশমেজাজে  মমতা!

নিজস্ব প্রতিবেদন:   ফ্র্যাঙ্কফুর্টে খোসমেজাজে সকাল শুরু করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাইন নদীর ধার দিয়ে প্রাতঃভ্রমণ বেরিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে বেশ কয়েকজন শিল্পপতি। ঝকঝকে আবহাওয়া দেখে ইনস্ট্যান্ট কবিতা বলতে শুরু করেন মুখ্যমন্ত্রী।

 রাজ্যে ক্ষুদ্র ও মাঝারি শিল্প টানতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিদেশ সফর।    দুবাই হয়ে জার্মানির ফ্রাঙ্কফুটে ৫ দিন থাকবেন তিনি। সেখান থেকে হয়ে যাবেন ইতালির মিলানে। পুরো সফর শেষ করে ২৮ সেপ্টেম্বর ফের রাজ্যে ফিরবেন মমতা।

আরও পড়ুন:  জামাইয়ের নয়, মেয়ের গর্ভে অন্য কারোর ঔরসের সন্তান চেয়েছিল গৃহবধূর বাপেরবাড়ি, তারকেশ্বরে দম্পতির সঙ্গে সঙ্গে যা ঘটল, ভাবাচ্ছে রাজ্যকে

২১ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী পৌঁছবেন ইতালির মিলানে। শারদ উত্সব সহ রাজ্যের পর্যটন শিল্পে বিনিয়োগের ক্ষেত্রে মিলানের শিল্পপতিদের সঙ্গে বৈঠকের কথাও রয়েছে এই সফরে। পাশাপাশি আগামি বছর বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে আসার জন্য ইতালির শিল্পপতিদের আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রী। ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ইতালিতে থাকার কথা মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

জার্মানিতে শিল্প সম্মেলনে গিয়েও বাগরি নিয়ে উদ্বেগ মুখ্যমন্ত্রীর।   তিনি বলেন, প্রচুর দাহ্য বস্তু মজুত করা ছিল, তার জন্যই বাগরি মার্কেটে এমন ভয়াবহ অগ্নিকাণ্ড। তাঁর অভিযোগ, কোনরকম রক্ষণাবেক্ষণই করেনি মার্কেট কর্তৃপক্ষ। ক্ষোভের সঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, শুধু টাকা রোজগারের দিকে নজর দেওয়া হয়েছে, বাজারটি কতটা বিপজ্জনক অবস্থায় রয়েছে তার দিকে হুঁশই ছিল না।

.