Mamata Banerjee | Anubrata Mandal: প্রশাসনিক সফরে বীরভূমে মমতা, মঙ্গলেই কি হবে কেষ্ট সাক্ষাৎ?

Administrative Meeting: মঙ্গলবার বীরভূমে যাবেন মমতা। দুপুর দেড়টা নাগাদ সেখানেও একটি প্রশাসনিক বৈঠক করবেন তিনি। বীরভূমের বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে প্রশাসনিক বৈঠক করবেন। অনুব্রত মণ্ডলও জামিন পেয়ে মঙ্গলবারই বীরভূমে ঢুকতে পারেন বলে খবর।

Updated By: Sep 22, 2024, 11:41 PM IST
Mamata Banerjee | Anubrata Mandal: প্রশাসনিক সফরে বীরভূমে মমতা, মঙ্গলেই কি হবে কেষ্ট সাক্ষাৎ?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের প্রচারে বীরভূমে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন,  'কেষ্ট আজ এলাকায় নেই। ওকে আর ওর মেয়েকে পরিকল্পনা করে গ্রেফতার করা হয়েছে। আমি আপনাদের বলছি, দেখে নেবেন ভোট মিটলেই ওদের ছেড়ে দেওয়া হবে।' হলও তাই। লোকসভা ভোটের চার মাসের মধ্যেই জামিন পেলেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার তাঁকে জামিন দিয়েছে আদালত। কিছু আইনি কাগজপত্র জমা না পড়ায় ফিরতে কিছুটা দেরি হবে। তবে, সোমবার কারাগার থেকে ছাড়া পেতে পারেন অনুব্রত। অন্যদিকে, মুখ্যমন্ত্রী বীরভূমে তাঁর প্রশাসনিক বৈঠক করবেন মঙ্গলবার। তাহলে কি দীর্ঘ ২ বছর পর হতে পারে কেষ্ট-মমতা সাক্ষাৎ? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। 

আরও পড়ুন, R G Kar Incident: 'আজকের মধ্যে ময়নাতদন্ত না হলে রক্তবন্যা বয়ে যাবে', ফরেন্সিক বিশেষজ্ঞ চিকিৎসককে বলেছিলেন কে?

রাজ্যজুড়ে বন্যা পরিস্থিতি। বানভাসি এলাকা গুলিতে ব্যাপক ক্ষয়ক্ষতি। আর তার কারণেই জেলা সফরে মুখ্যমন্ত্রী। সুত্রের খবর, সোমবার বর্ধমানে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বৈঠক শেষে তিনি রওনা দেবেন দুর্গাপুরে। রাতে সেখানেই থাকবেন। সেখান থেকে মঙ্গলবার বীরভূমে যাবেন মমতা। দুপুর দেড়টা নাগাদ সেখানেও একটি প্রশাসনিক বৈঠক করবেন তিনি। বীরভূমের বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে প্রশাসনিক বৈঠক করবেন। অনুব্রত মণ্ডলও জামিন পেয়ে মঙ্গলবারই বীরভূমে ঢুকতে পারেন বলে খবর। তাই সেদিনই মমতার সাথে কেষ্টর সাক্ষাৎ হতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল।  

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বরাবরেরই স্নেহের পাত্র অনুব্রত মণ্ডল। ২০২২ সালের ১১ অগস্ট বোলপুরের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিবিআই। তার পর থেকেই বীরভূম জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি অনুব্রত জেলবন্দী। তাঁর গ্রেফতারির পরও তাঁকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেয়নি তৃণমূল কংগ্রেস। বরং মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘কেষ্টকে বীরের সম্মান দিয়ে ফিরিয়ে আনব’। 

আরও পড়ুন, Dev in Ghatal: 'ঘাটাল মাস্টার প্ল্যান শুরু না হলে ২০২৬-এ ভোটের প্রচারে যাব না', রাজ্যকে ডেডলাইন দেবের...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.