গায়ে রক্তের দাগ, জঙ্গলে উদ্ধার প্রথম বর্ষের কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ

রাতে বাড়ি না ফেরায় সন্দেহ হয় বাড়ির লোকের।

Updated By: Jul 8, 2020, 02:07 PM IST
গায়ে রক্তের দাগ, জঙ্গলে উদ্ধার প্রথম বর্ষের কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। জঙ্গলের মধ্যে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল  দুর্গাপুর-ফরিদপুর থানা এরিয়ার অফিস সংলগ্ন এলাকায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রোহিত সূত্রধর। ডাক নাম রানা। বয়স ১৯ বছর। মঙ্গলবার সন্ধ্যেয় বাড়ি থেকে বের হয় সে। তারপর আর আর বাড়ি ফেরেনি । খাঁদরা কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল রোহিত। রাতে বাড়ি না ফেরায় সন্দেহ হয় বাড়ির লোকের। রাত থেকেই পরিবারের লোকেরা ও পাড়া-প্রতিবেশীরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু রাতভর কোনও খোঁজ মেলেনি নিখোঁজ রোহিতের।

এরপরই এদিন ঝাঁঝরা এরিয়া অফিস সংলগ্ন জঙ্গলের মধ্যে রোহিতের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেওয়া হয়। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মৃতের শরীরে একাধিক জায়গায় রক্ত লেগে থাকার দাগ রয়েছে। আর তা নিয়েই দানা বেঁধেছে সন্দেহ।

ওই কলেজ পড়ুয়া কি আদৌ আত্মহত্যা করেছে নাকি কেউ তাকে খুন করে ঝুলিয়ে দিয়েছে? মৃত্যুর কারণ ঘিরে দেখা দিয়েছে ধোঁয়াশা। 'অস্বাভাবিক' মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, ৬০ হাজার টাকায় পিস্তল বিক্রি, ফুলবাগানকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য