Contai Accident: লরির মুখোমুখি দ্রুতগতিতে ছুটে আসা বাস, পাশ কাটাতে গিয়েই ভয়ঙ্কর দুর্ঘটনা!

১১৬বি দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপর মারিশদা থানা এলাকার দইসাইতে দুর্ঘটনাটি (Contai Accident) ঘটে। অভিযোগ, সাতসকালে পুলিস জাতীয় সড়কের উপর লরি দাঁড় করিয়ে কাগজপত্র পরীক্ষা করার নামে তোলা তুলছিল। 

Updated By: Mar 4, 2022, 12:41 PM IST
Contai Accident: লরির মুখোমুখি দ্রুতগতিতে ছুটে আসা বাস, পাশ কাটাতে গিয়েই ভয়ঙ্কর দুর্ঘটনা!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাস দুর্ঘটনায় ২ জনের মৃত্যুকে ঘিরে ধুন্ধুমার কাঁথিতে (Contai Accident)। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও ২ জন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদেরকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এদিকে দুর্ঘটনার (Bus Accident) পরই ঘটনাস্থলে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। পথ অবরোধে সামিল হন স্থানীয়রা। অভিযোগ, পুলিসের গাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। পুলিসের গাড়িতে আগুনও ধরিয়ে দেওয়া হয়। উত্তেজনার জেরে যানজট তৈরি হয় ১১৬বি জাতীয় সড়কে। এমনকি জনতার মারে ২ পুলিসকর্মী আহত হয়েছেন বলেও অভিযোগ।

জানা গিয়েছে, ১১৬বি দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপর মারিশদা থানা এলাকার দইসাইতে দুর্ঘটনাটি (Contai Accident) ঘটে। অভিযোগ, সাতসকালে পুলিস জাতীয় সড়কের উপর লরি দাঁড় করিয়ে কাগজপত্র পরীক্ষা করার নামে তোলা তুলছিল। সেইসময় দ্রুতগতিতে ছুটে আসা একটি বাস উল্টোদিক থেকে আসা একটি লরির মুখোমুখি পড়ে যায়। বাসটি তখন লরিটিকে পাশ কাটিয়ে যেতে গিয়ে একটি টোটোকে ধাক্কা (Accident) মারে। ওই টোটোতে ৭ জন মহিলা শ্রমিক ছিলেন। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই টোটোতে থাকা একজনের মৃত্যু হয়। বাকি বাসের যাত্রী সহ আহত টোটোযাত্রীদের সঙ্গে সঙ্গে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোট ৮ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই আরও এক টোটো আরোহীর মৃত্যু হয়।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদেরকে কলকাতায় রেফার করা হয়েছে। দুর্ঘটনার পরই পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে প্রায় ১ ঘণ্টা পথ অবরোধ করেন স্থানীয়রা। বিক্ষোভ দেখান তাঁরা। এমনকি উত্তেজিত এলাকাবাসী পুলিসের গাড়িতে ভাঙচুরও চালায়। অগ্নিসংযোগও করে। দুর্ঘটনা, তারপর বিক্ষোভের জেরে ব্যাপক যানজট তৈরি হয় জাতীয় সড়কে। যার ফলে আটকে পড়েন দীঘা পর্যটক থেকে যাত্রীরা। পুলিসকে মারধর করা হয় বলেও অভিযোগ। আহত হয়েছেন ২ পুলিসকর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিসবাহিনী ও কমব্যাট ফোর্স নামানো হয়। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেওয়া হয় উত্তেজিত জনতাকে।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে পুলিস এধরনের তোলাবাজি চালাচ্ছে। যদিও তোলাবাজির অভিযোগ উড়িয়ে দিয়েছেন পুলিস সুপার। তাঁর সাফ কথা, তোলাবাজির অভিযোগ সঠিক নয়। মাঝেমধ্যেই কাগজপত্র রুটিন চেকিং হয়ে থাকে। পাশাপাশি পুরো ঘটনা খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

আরও পড়ুন, Husband Attacks Lover: স্ত্রীর সঙ্গে 'ঘনিষ্ঠতা'! 'পরকীয়া' জানাজানি হতেই স্বামীর হাতে ভয়ঙ্কর পরিণতি প্রেমিকের

Burdwan Suicide: তৃণমূলের জয়ের পর বাড়ি গিয়ে 'হুমকি' জয়ী কাউন্সিলরের, ঘরে মিলল অষ্টাদশীর ঝুলন্ত দেহ!

Howrah Shyampur Suicide: 'সকালে ফোনেও মুখ খোলেনি মেয়ে', বেলা গড়াতেই মেলে দুঃসংবাদ! জামাইয়ের 'কুকীর্তি' ফাঁস শাশুড়ির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.