Soumendu Adhikari: এবার কাঁথির শ্মশান 'কেলেঙ্কারি'তে শুভেন্দুর ছোট ভাইয়ের নাম, গ্রেফতার ২

জানা গিয়েছে, এফআইআর কাগজে দু'নম্বরে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর (Soumendu Adhikari) নাম রয়েছে। এক নম্বরে নাম রয়েছে শান্তিনাথ দাস অধিকারীর। তিন নম্বরে নাম রয়েছে দিলীপ বেরার। 

Updated By: Jul 7, 2022, 04:24 PM IST
Soumendu Adhikari: এবার কাঁথির শ্মশান 'কেলেঙ্কারি'তে শুভেন্দুর ছোট ভাইয়ের নাম, গ্রেফতার ২

বিক্রম দাস: এবার কাঁথিতে শ্মশান কেলেঙ্কারিতে নাম জড়াল অধিকারী পরিবারের। ইলেকট্রিক চিল্লির জন্য নির্দিষ্ট করে রাখা জমিতে, বেআইনি দোকান তৈরি করে, তা নগদে বিক্রির অভিযোগ। পুলিসে এফআইআর দায়ের করল কাঁথি পুরসভা। এফআইআর পত্রে প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারী (Soumendu Adhikari)-সহ তিনজনের নাম রয়েছে।

জানা গিয়েছে, এফআইআর কাগজে দু'নম্বরে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর (Soumendu Adhikari) নাম রয়েছে। এক নম্বরে নাম রয়েছে শান্তিনাথ দাস অধিকারীর। যিনি কাঁথি পুরসভার একজন কন্ট্রাকটর। তিন নম্বরে নাম রয়েছে দিলীপ বেরার। যিনি কাঁথি পুরসভার সাব-অ্য়াসিট্যান্ট ইঞ্জিনিয়র। এই দু'জনকেই গ্রেফতার করেছে পুলিস। তাদের জেরা করা হয়।

অভিযোগ, কাঁথি পুরসভার তরফে শ্মশানে ইলেকট্রিক চিল্লি তৈরির নামে যে জমি নির্দিষ্ট করা ছিল। সেই জমিতে বেআইনি ভাবে দোকান ঘর তৈরি করা হয়েছে। সেই দোকান আবার নগদ অর্থে বিক্রিও করা হয়েছে। পুরোটাই নাকি হয়েছে তৎকালীন পুর চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীর (Soumendu Adhikari) নির্দেশে। সেজন্য অভিযোগ পত্রে বিরোধী দলনেতার ভাইয়ের নামও রাখা হয়েছে।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.