Contai Murder: প্রকাশ্যে স্ত্রীর বুকে ছুরি বসিয়ে খুন স্বামীর, হাড়হিম করা ঘটনা কাঁথিতে

মেয়েকে পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে নিয়ে এসেছিলেন ওই গৃহবধূ। মেয়েকে স্কুলের ভিতর ঢুকিয়ে দিয়ে বসেছিলেন তিনি। তখনই অভিযুক্ত স্বামী বাপ্পাদিত্য রায় সেখানে আসে।

Updated By: Nov 18, 2022, 02:40 PM IST
Contai Murder: প্রকাশ্যে স্ত্রীর বুকে ছুরি বসিয়ে খুন স্বামীর, হাড়হিম করা ঘটনা কাঁথিতে

কিরণ মান্না: হাড়হিম করা ঘটনা কাঁথিতে। প্রকাশ্য রাস্তায় দিনের আলোয় স্ত্রীকে খুন স্বামীর। কাঁথির ঘটনা মনে করিয়ে দিচ্ছে বহরমপুরে কলেজছাত্রী সুতপা খুনের ঘটনাকে। এদিন কাঁথিতে প্রকাশ্য রাস্তায় দিনের আলোয় স্ত্রীকে ছুরি মারে স্বামী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথির একটি গার্লস স্কুলের সামনে। 

ছুরির আঘাতে গুরুতর জখম হন স্ত্রী। সঙ্গে সঙ্গেই ওই গৃহবধূকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের জেরে সেখানে মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, মৃতার নাম বর্ণালী রায়। কাঁথির ৬ নম্বর ওয়ার্ডের মনোরচকের বাসিন্দা ছিলেন ওই গৃহবধূ। অভিযুক্ত স্বামীর নাম বাপ্পাদিত্য রায়। অভিযুক্ত স্বামী মরিশদা থানার একজন পুলিসকর্মী । অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, মেয়েকে পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে নিয়ে এসেছিলেন ওই গৃহবধূ। মেয়েকে স্কুলের ভিতর ঢুকিয়ে দিয়ে বসেছিলেন তিনি। তখনই অভিযুক্ত স্বামী বাপ্পাদিত্য রায় সেখানে আসে। এসেই ওই গৃহবধূর উপর চড়াও হয়। তাঁর বুকে ছুরি বসিয়ে দেয়। ঘটনাটি ঘটে মহকুমা পুলিস আধিকারিকের অফিসের একদম সামনে। 

প্রসঙ্গত, চলতি বছর মে মাসে বহরমপুরে কলেজছাত্রী সুতপা সেনের খুনের ঘটনায় শিউরে উঠেছিল সারা রাজ্য। প্রকাশ্য রাস্তার উপর মেসের সামনেই ঘটে যায়  নৃশংস হত্যালীলা। কলেজছাত্রী সুতপা তখন মেসে ফিরছিলেন। অতর্কিত পিছন থেকে তাঁর উপর চড়াও হয় প্রেমিক সুশান্ত। এলোপাতাড়ি কোপাতে থাকে সুতপাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুতপার। প্রেমিকাকে খুনের পর দিব্যি হেঁটে, তারপর টোটোয় চড়ে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্ত। পরে পুলিস তাকে গ্রেফতার করে। এই ঘটনায় পরে উঠে আসে ত্রিকোণ প্রেমের তত্ত্ব। কিন্তু এক্ষেত্রে কাঁথির গৃহবধূকে কেন খুন করল তাঁর পুলিসকর্মী স্বামী? সে সম্পর্কে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। 

আরও পড়ুন, Baruipur Murder: দু'হাত ও কোমরের নীচ থেকে নেই! বারুইপুরে মিলল প্রাক্তন নৌসেনার দেহাংশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)