শুক্রবার অমিত শাহের সঙ্গে দেখা করেন সৌমিত্র খান, হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন বিজেপি সাংসদ

সৌমিত্র খান জানিয়েছেন, অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সময়ে তাঁদের মধ্যে অন্তত ১০ ফুট দূরত্ব ছিল

শুক্রবার অমিত শাহের সঙ্গে দেখা করেন সৌমিত্র খান, হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন বিজেপি সাংসদ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: করোনা পজিটিভ হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নিজেই টুইট করে আজ জানিয়েছেন সে কথা। সঙ্গে এও জানিয়েছেন, তাঁর সঙ্গে যাঁরা দেখা করেছিলেন তাঁরা যেন নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন।  সমস্যা এখানেই।

আরও পড়ুন-ফলাফল ৯৪% ক্ষেত্রেই নির্ভুল! কুকুরের সাহায্যে করোনা পরীক্ষার পথে চিলির বিজ্ঞানীরা!

অমিত শাহের সঙ্গে রোজই দেশের বহু নেতা মন্ত্রী সাক্ষাত করেন। একাধিক বৈঠক হয়। ফলে অনেকেই সন্দেহের বৃত্তে চলে এলেন। শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বাংলার কোভিড ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেন বিজেপি সাংসদ সৌমিত্র খান। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা সৌরভ শিকদার। সৌমিত্র তারপরে সাক্ষাত করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গে। ফলে তিনিও সন্দেহের মধ্যে চলে এলেন।

সৌমিত্র খান জানিয়েছেন, অমিত শাহের সঙ্গে সাক্ষাতের সময়ে তাঁদের মধ্যে অন্তত ১০ ফুট দূরত্ব ছিল। ফলে সংক্রমণের সম্ভাবনা খুবই কম। তবুও সোমবার কোভিড টেস্ট করাব। সেই টেস্টের রেজাল্ট যতদিন না আসছে ততদিন হোম কোয়ারেন্টাইনেই থাকব।

আরও পড়ুন-‘৫০ টাকায় ডায়ালিসিস চলবে’, হাসপাতালের বেডে শুয়েও গরিবদের জানিয়ে দিলেন ফুয়াদ

উল্লেখ্য, দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন অমিত শাহ। ফলে তাঁর সঙ্গে বহু মন্ত্রী-আমলার সামনাসামনি বৈঠক হতে পারে। তবে কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে বহু বৈঠক তিনি ভার্চুয়ালি সেরেছেন। তারপরেও সন্দেহ থেকে যায় তিনি প্রধানমন্ত্রীর সংস্পর্ষে এসেছেন কিনা। বুধবার অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। সেই অনুষ্ঠানে থাকার কথা অমিত শাহ ও প্রধানমন্ত্রীর। অনুষ্ঠানে শেষপর্যন্ত প্রধানমন্ত্রী যাবেন কিনা না তা নিয়েও সন্দেহ থেকে যাচ্ছে।

.