Covid-এ মৃত্যু ২ আইনজীবীর, ১০ দিন কর্মবিরতিতে হাওড়া আদালতের আইনজীবীরা

হাওড়া(Howrah) আদালতের ক্রিমিনাল কোর্ট বার লাইব্রেরীর সভাপতি সমীর বসু রায়চৌধুরী জানিয়েছেন, তিনটি বার এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তকে মান্যতা দিয়ে তারাও আগামিকাল থেকে আদালতের কাজকর্ম করবেন না

Updated By: Apr 27, 2021, 06:38 PM IST
Covid-এ মৃত্যু ২ আইনজীবীর, ১০ দিন কর্মবিরতিতে হাওড়া আদালতের আইনজীবীরা

নিজস্ব প্রতিবেদন: কোভিড কেড়ে নিয়েছে হাওড়া জেলা দায়রা আদালতের ২ আইনজীবীকে। পরিস্থিতি বিচার করে আদালতের কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল হাওড়া জেলা আদালতের বার অ্যাসোসিয়েশন। আগামিকাল অর্থাত্ বুধবার থেকে ১০ দিন কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল বার অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন- শেষ দফার ভোটে মোতায়েন ৭৫৩ কোম্পানি Central Force, সবচেয়ে বেশি বীরভূমে  

করোনার দ্বিতীয় ঢেউ(Covid Second Wave) আছড়ে পড়ছে। সংক্রমণ ও মৃত্যু বাড়ছে গোটা দেশেই। এর প্রভাব পড়েছে হাওড়া আদালতেও। ইতিমধ্যেই ২ আইনজীবীর মৃত্যু হয়েছে। সংক্রমণ রুখতে  হাওড়া আদালতে কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিল হাওড়া আদালতের আইনজীবীদের সবকটি সংগঠন। আগামিকাল থেকে মে মাসের ৭ তারিখ পর্যন্ত কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন-ভ্যাকসিন-অক্সিজেন সঙ্কট মোচনে কী পদক্ষেপ, কেন্দ্রকে হলফনামা দিতে নির্দেশ সুপ্রিম কোর্টের 

হাওড়া(Howrah) আদালতের ক্রিমিনাল কোর্ট বার লাইব্রেরীর সভাপতি সমীর বসু রায়চৌধুরী জানিয়েছেন, তিনটি বার এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তকে মান্যতা দিয়ে তারাও আগামিকাল থেকে আদালতের কাজকর্ম করবেন না। তিনি আরও বলেন তারা মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন যাতে হাওড়া কোর্ট(Howrah Court) চত্বর যথাযথভাবে স্যানিটাইজ করা হয়।

 

.